সর্বশেষ আপডেট : ২ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মদ খেয়ে অলিম্পিক থেকে বহিষ্কার

photo-1470750464খেলাধুলা ডেস্ক : ইউরি ফন খেল্ডার নেদারল্যান্ডসের বিখ্যাত জিমন্যাস্ট। তবে বিখ্যাত হলেও শৃঙ্খলাভঙ্গের কারণে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দ্বিধা করেনি ডাচ অলিম্পিক দল। মদ খেয়ে সারা রাত বাইরে কাটানোর অপরাধে ফন খেল্ডারকে রিও অলিম্পিক থেকে বহিষ্কার করেছে নেদারল্যান্ডস।

গত শনিবার জিমন্যাস্টিকসের রিং ইভেন্টের ফাইনালে কোয়ালিফাই করার আনন্দে সন্ধ্যায় অলিম্পিক ভিলেজ থেকে বেরিয়ে গিয়েছিলেন ৩৩ বছর বয়সী ফন খেল্ডার। ফিরেছিলেন পরদিন সকালে। তখন তিনি মদের নেশায় আচ্ছন্ন।

ফন খেল্ডারের এমন দায়িত্বজ্ঞানহীন আচরণ সহ্য করেনি ডাচ অলিম্পিক দল। মঙ্গলবার এক বিবৃতিতে শেফ ডি মিশন মরিৎস হেনড্রিক্স জানিয়েছেন, ‘ইউরির জন্য এটা ভয়ানক ঘটনা। তবে এ ধরনের আচরণ মেনে নেওয়া যায় না। খেলার কথা ধরলে এটা আমাদের জন্য বিশাল বিপর্যয়। কিন্তু আমাদের মূল্যবোধ লঙ্ঘন করে এমন কিছু আমরা মেনে নিতে পারি না।’

২০০৫ সালের বিশ্বচ্যাম্পিয়নশিপে রিং ইভেন্টের শিরোপাজয়ী ফন খেল্ডার আগেও উচ্ছৃঙ্খল আচরণের কারণে শাস্তি পেয়েছিলেন। ২০০৯ সালে কোকেন গ্রহণের অপরাধে ডাচ জাতীয় চ্যাম্পিয়নশিপ শুরু হওয়ার মাত্র তিনদিন আগে প্রতিযোগিতা থেকে বহিষ্কৃত হয়েছিলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: