সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়াটার স্লাইডে খেলতে গিয়ে মার্কিন সিনেটরের ছেলের মৃত্যু

us senator chils-2_dhakatimes_123258_0আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের কানাসাস সিটির শ্লিটারবান ওয়াটার পার্কের ওয়াটার স্লাইড থেকে পড়ে মার্কিন সিনেটর স্কট শোয়াবের ছেলে ক্যালেব থমাস শোয়াবের মৃত্যু হয়েছে। ক্যালেবের বয়স মাত্র ১০ বছর।

পৃথিবীর সর্বোচ্চ এই ওয়াটার স্লাইডে খেলতে গিয়ে মৃত্যু হয় তার। ১৬৮ ফুট উঁচু ওয়াটার স্লাইড ধরে পিছলে নামবার সময় ক্যালেব ছিটকে গিয়ে বাড়ি খায় নিরাপত্তার জন্য দেয়া জালের সঙ্গে।

প্রায় ৫০ ফুট উচ্চতা থাকতে এ ঘটনা ঘটে। আঘাতটা এতই জোরালো ছিল যে তার ঘাড় থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। আর এতেই তাৎক্ষণিক মৃত্যু হয় ক্যালেবের।

ক্যালেবের সঙ্গে আরো দুইজন নারী একই সময় দুর্ঘটনার শিকার হন। মৃত্যু না হলেও তারা দুইজন মারাত্মকভাবে আহত হন। কেন এই দুর্ঘটনাটি ঘটল সেটা এখনও নিশ্চিত নয় পার্ক কর্তৃপক্ষ। তবে পুলিশ বলছে, তারা এটাকে অপরাধ হিসেবে তদন্ত করছে না। অর্থাৎ কোন নাশকতার উদ্দেশ্যে এমনটা করা হয়নি বলেই তাদের বিশ্বাস।

যদিও ধারণা করা হচ্ছে ক্যালেবের শরীরের ওজন এবং বয়স দুটোই কম ছিল বলে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। কেননা ১৪ বছরের নিচের কাউকে সাধারণত এই রাইডে উঠতে দেয়া হয় না। পুরো ব্যাপারটা এখনও তদন্তনাধীন বলে জানিয়েছে পার্ক কর্তৃপক্ষ। আর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বন্ধ থাকছে পৃথিবীর সর্বোচ্চ এই ওয়াটার স্লাইডটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: