সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডা. জোবাইদাই হাল ধরছেন বিএনপির

Zobaida-Rahman-696x228নিউজ ডেস্ক:
খালেদা জিয়ার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান বিএনপির হাল ধরতে আসছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান উচ্চ শিক্ষিত, ভদ্র ও বিনয়ী নারী হিসেবে ইতিমধ্যে রাজনীতির আড়ালে থেকেও পজেটিভ ইমেজ তৈরি করেছেন। তার বাবা ছিলেন নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল মাহবুব আলী খান। জোবাইদা রহমান দীর্ঘদিন থেকে স্বামীর সঙ্গে লন্ডনে নির্বাসিত জীবনযাপন করছেন। সেখানেও মেধার স্বাক্ষর রেখে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

বিএনপির রাজনীতিতে এখন বড় দুঃসময়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও পুত্র তারেক রহমান মামলার জালেই কেবল আটকা পড়েননি, আগামীতে দণ্ডিত হয়ে কারাভোগের সম্ভাবনাও রয়েছে।রয়েছে নির্বাচন থেকে ছিটকে পড়ার সম্ভাবনা। সরকার বিরোধী আন্দোলনে দূরে থাক, বিএনপি নেতাকর্মীরা কার্যত এখন মামলার জালেই বন্দি নন, অনেকে দেশান্তরিও। সরকারের দমননীতিতে পতিত বিএনপির এই কঠিবব দুঃসময়ে নেতাকর্মীদের কাছে তো বটেই রাজনৈতিক পর্যবেক্ষক মহলের কাছের দলের জন্য ডা. জোবাইদা শেষ ভরসা।

এই কঠিন বিপর্যয়ের মুখে আগামী দিনে দলের নের্তৃত্বে জোবাইদার কাঁধে তুলে দিতে বিএনপির সদ্য ঘোষিত স্থায়ী কমিটির যে দুটি পদ শুন্য রাখা হয়েছে তার একটিতে তাকে অন্তর্ভুক্ত করে দেলের রাজনীতিতে নের্তৃত্বের বৈধতা দেয়ার সম্ভাবনা রয়েছে।

খালেদা-তারেকের অনুপস্থিতিতে জোবাইদা রাজনীতিতে আসছেন এমন খবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ইতিবাচক মন্তব্য করেছেন। বলেছেন, সে রাজনীতিতে এলে ভালো করবে। সে উচ্চ শিক্ষিত ও ভালো পরিবারের মেয়ে।পূর্বপশ্চিম

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: