সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিহত ৪ পুলিশের স্বজনকে ৭০ লাখ অনুদান দেয়া হচ্ছে

4-police_123262নিউজ ডেস্ক: রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁ এবং কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ মাঠের অদূরে জঙ্গি হামলায় নিহত পুলিশ সদস্যদের আর্থিক অনুদান দেবে পুলিশ সদরদপ্তর। বুধবার পুলিশ সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে নিহতদের স্বজনদের হাতে অনুদানের এই অর্থ তুলে দেবেন আইজিপি একেএম শহীদুল হক।

পুলিশের কল্যাণ তহবিল থেকে হলি আর্টিজানের ঘটনায় নিহত দুই পুলিশ কর্মকর্তা-সহকারী কমিশনার রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাহউদ্দিনের পরিবারকে ২০ লাখ টাকা করে ৪০ লাখ টাকা এবং শোলাকিয়ায় নিহত দুই পুলিশ কনস্টেবল আনসারুল হক ও জহিরুল ইসলামের পরিবারকে ১৫ লাখ টাকা করে মোট ৩০ লাখ টাকা দেয়া হবে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর কল্যাণ তহবিল থেকে হলি আর্টিজান রেস্তোরাঁয় নিহত দুই পুলিশ কর্মকর্তার পরিবারকে তিন লাখ টাকা করে ‘ঈদ উপহার’ হিসাবে দেয়া হয়েছিল।

পুলিশের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহছান  বলেন, বুধবার দুপুর ১২ টায় পুলিশের সদর দপ্তরের মূল ভবনের চতুর্থ তলার সম্মেলন কক্ষে অনুদানের এই চেক হস্তান্তর করা হবে। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ.কে.এম শহীদুল হক এই চেক হস্তান্তর করবেন।

প্রসঙ্গত চলতি বছরের ১ জুলাই রাতে গুলশানের হলি আর্টিজান রেস্তেরাঁয় হলি আর্টিজান বেকারিতে জঙ্গিরা হামলা করে। সেখানে দায়িত্ব পালন করতে গিয়ে গুলশান জোনের সহকারী কমিশনার মো. রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহউদ্দিন জঙ্গিদের গ্রেডেন ও গুলিতে নিহত হন।পরের দিন ভোরে সেনাবাহিনীদের অপারেশন থান্ডার বোল্ডে পাঁজ জঙ্গি ও হোটেলের এক স্টাফ নিহত হয়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদগাহ মাঠের অদূরে জঙ্গি হামলায় পুলিশের দুই কনস্টেবল-আনসারুল হক ও জহিরুল ইসলাম নিহত হন।-ঢাকা টাইমস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: