সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় যুবলীগ নেতা খসরুজ্জামানের মৃত্যুবার্ষিকী পালিত

unnamedকুলাউড়া প্রতিনিধিঃ
কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি ও জামান ট্রাভেলস্ এর স্বত্বাধিকারী মরহুম মোঃ খসরুজ্জামানের ১৫তম মৃত্যুবার্ষিকী গত ৮আগস্ট সোমবার কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ, উপজেলা যুবলীগ ও পারিবারিকভাবে নানা কর্মসূচীর মাধ্যমে পালন করা হয়েছে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের আয়োজনে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকা কার্যালয়ে উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি ও সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক প্রভাষক সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক তরিক আলী চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রয়াত খসরুজ্জামানের সহযোদ্ধা তৎকালিন যুবলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় কৃষকলীগের সদস্য শফিউল আলম শফি।

স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি বদরুল ইসলাম বদর, সাধারণ সম্পাদক আব্দুস সহিদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও প্রয়াত খসরুজ্জামানের পুত্র সাংবাদিক মোঃ তারেক হাসান। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি খায়রুল আলম কয়ছর, সালেহ আহমদ ছলু, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন, পৌর যুবলীগের আহবায়ক শাহিন আহমদ, বরমচাল ইউনিয়ন যুবলীগ সভাপতি তাজ খান, উপজেলা রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, জেলা কৃষকলীগ সদস্য আব্দল মুক্তাদির, পৌর যুবলীগর যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের বরমচাল ইউনিয়নের সদস্য সচিব সাংবাদিক সাইদুল হাসান শিপন, ছাত্রলীগ নেতা তুহিনুর জামান ইয়াকুব ও আবু সাইহাম রুমেল, সাংবাদিক সুমন আহমদ, সাইমুল ইসলাম শাহি প্রমুখ।

unnamed (2)

সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন থানা মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম। স্মরন সভায় বক্তারা বলেন, মরহুম খসরুজ্জামান ছিলেন একজন সৎ, আদর্শবান ও ত্যাগী নেতা যিনি জীবনের শেষ দিন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে গেছেন। দলের দুঃসময় দলকে সু-সংঘটিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিবেদিত ভাবে মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত কাজ করে গেছেন। যার সাথে সকল দল ও মতের মানুষের সু-সম্পর্ক ছিল। নিজের ব্যক্তিগত জীবনের কথা চিন্তা না করে সুযোগ থাকা সত্বেও বড় নেতা হওয়ার চিন্তা না করে নিজের পকেটের টাকা খরচ করে তিনি সংগঠন চালিয়েছেন। মরহুম খসরুজ্জামানের আদর্শকে লালন করে শোককে শক্তিতে রূপান্তরিত করে এগিয়ে যেতে হবে। আমরা শ্রদ্ধাভরে স্বরন করছি আমাদের এই প্রিয় নেতাকে, আল্লাহ পাক যেন তাকে জান্নাত দান করেন এটাই আমাদের প্রত্যাশা।

এদিকে উপজেলা যুবলীগের আয়োজনে প্রয়াত মোঃ খসরুজ্জামানের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ঐ দিন বাদ মাগরিব শহরের নিউ জামান ট্রাভেলস্ এ কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি বদরুল ইসলাম বদরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুস শহিদ’র পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি খায়রুল আলম কয়ছর, সালেহ আহমদ ছলু, দফতর সম্পাদক বাছিতুজ্জামান ফয়ছল, পৌর যুবলীগের আহবায়ক শাহিন আহমদ, যুগ্ম আহবায়ক মোঃ তারেক হাসান, আবু সুফিয়ান, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মনি, গুলজার হোসেন উজ্জল, রুবেল আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা তায়েফুর রহমান তায়েফ, সাংবাদিক সাইমুল ইসলাম সাহি প্রমুখ। অনুষ্টানে দোয়া পরিচলিনা করেন কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি বদরুল ইসলাম বদর।

এছাড়াও মরহুম খসরুজ্জামানের পরিবারের পক্ষ থেকে মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

unnamed (1)

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: