সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবার একসঙ্গে সালমান-ক্যাটরিনা?

photo-1470741029বিনোদন ডেস্ক: শেষবার তাঁদের যখন ‘এক থা টাইগার’ ছবিতে দেখা গিয়েছিল, সেটি নিয়েই বলিউডে মহা গুঞ্জন। কারণ, সালমান খান আর ক্যাটরিনা কাইফের ‘প্রেম’ ততদিনে ‘শেষ’। সে যাই হোক, ‘এক থা টাইগার’ ছবিটির ব্যবসা-সাফল্য প্রমাণ করেছিল, হিট অনস্ক্রিন জুটি হিসেবে সালমান-ক্যাটরিনার জবাব নেই। বহুদিন পর আবার একসঙ্গে পর্দায় ফেরার সম্ভাবনা রয়েছে এই জুটির, তবে চলচ্চিত্রে নয়—বিজ্ঞাপনে।

এর আগে একসঙ্গে পাঁচটি ছবিতে অভিনয় করেছেন দুজনে, তবে কোনো বিজ্ঞাপনে কখনোই একত্রে দেখা যায়নি তাঁদের। লাইফস্টাইল ব্র্যান্ড স্প্ল্যাশের বিজ্ঞাপনে কাজের মাধ্যমে এবার নতুনভাবে দেখা যেতে পারে এই জুটিকে, জানা গেল সান্তাবান্তার খবরে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটি বেঁধে কাজ করেছেন পাঁচটি ছবিতে, আর একই ছবিতে দুজনকে দেখা গেছে—এমন ছবির সংখ্যা মোট আটটি। এই জুটির প্রথম কাজ ছিল ২০০৫ সালের ছবি ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’। ব্যবসায়িকভাবে দারুণ সফল এই ছবিতে সালমান, ক্যাটরিনা ছাড়াও অভিনয় করেছিলেন সোহাইল খান ও সুস্মিতা সেন। তবে ২০১২ সালের ‘এক থা টাইগার’ ছবিটিই এই জুটিকে সবচেয়ে বড় ব্যবসায়িক সাফল্য এনে দেয়।

ক্যাটরিনা কাইফকে এরপর দেখা যাবে ‘জগ্‌গা জাসুস’ ছবিতে। ‘সুলতান’-এর সাফল্যের পর কবির খানের ‘টিউবলাইট’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে সালমানের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: