সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে খোঁজ মিলল অপুর!

full_521445052_1468413710বিনোদন ডেস্ক:
ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ২০০৪ সালে হাই-স্কুল জীবনে থাকতেই চলচ্চিত্রে পদার্পণ করেন তিনি। ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকারকাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। আর পিছন ফিরে তাকাতে হয়নি অপুকে। অপু বিশ্বাস রাতারাতি হয়ে উঠেন সুপারহিটনায়িকা।
অপু বিশ্বাসের কথা বলতে গেলে প্রথমেই চলে আসে বাংলা ছবির কিং খান শাকিব খানের কথা। শাকিব খান আর অপু বিশ্বাস জুটি দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পায় দারুণভাবে। অপু চলচ্চিত্রে এরইমধ্যে ১২ বছর কাটিয়ে ফেলেছেন।
এই দীর্ঘ ক্যরিয়ারের এক পর্যায়ে এসে তিনি হঠাৎ করেই আড়াল হয়ে যান। নতুন কোনো ছবির কাজ করছেন না অপু বিশ্বাস। এমনকি গত কয়েক মাস ধরে কোনো প্রযোজক বা পরিচালক তার সঙ্গে কোনো ছবি নিয়ে আলাপ করতে পারেননি। নানাভাবে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। সবার মনে প্রশ্ন তাহলে কি অপু বিশ্বাস চলচ্চিত্রে থাকবে না?
অন্যদিকে, অপু অভিনীত বেশকিছু ছবির কাজ বন্ধ রয়েছে। কারণ, তিনিই এই ছবিগুলোর মূল নায়িকা। আবদুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’, কালাম কায়সারের ‘মা’, বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ এ বছরের শুরুতে শুরু করেন অপু।
অপু বিশ্বাসের এই আড়াল হওয়ার পিছনে কি কারণ তা জানতে বিনোদন বিভাগ খোঁজ খবর নেওয়া শুরু করে। এক পর্যায়ে বিশেষ সুত্রে জানাগেছে রহস্যময় কাহীনির সুত্র।
জানা যায়, গত কয়েক মাস আগে অপু বিশ্বাসের মা গুরুতর অসুস্থ হয়েছিলো। আর মায়ের অসুস্থতার কারণে মাঝ খানে সিনেমা থেকে দুরে ছিলেন। মায়ের সুস্থতার পাশাপাশি তিনি আবারও সিনেমায় নিয়োমিত হয়। কিন্তু মায়ের অবস্থা আবার অবনতি হলে মাকে নিয়ে তিনি ভারতে অবস্থান করছেন। তবে তিনি ভারতের কোথায় এবং কেমন আছেন সেটা নিশ্চিত হওয়া যায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক এক জনপ্রিয় অভিনেতা বলেন, আমি শুনেছি, আপু বিশ্বাসের মায়ের অসুস্থকার কারণে ভারতে রয়েছেন। মায়ের চেয়ে তো আর সিনেমা বড় হতে পারে না। তবে কেন এই কথা মিডিয়াকে জানাই নি সেটা তার একান্ত ব্যক্তিগত বিষয়।
উল্লেখ্য, অপু-শাকিব অভিনীত সুপারহিট ব্যবসাসফল ছবির মধ্যে রয়েছে ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘মাই নেম ইজ খান’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘লাভ ম্যারেজ’ প্রভৃতি। আর এ জুটি অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’, বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, কালাম কায়সারের ‘মা’ ছবিগুলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: