সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরোদ্ধে দিরাইয়ে মানববন্ধন

unnamedদিরাই প্রতিনিধি:
দেশ যখন বিশ্বের উন্নত দেশগুলোর সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে টিক তখনই স্বাধীনতা বিরোধী সরযন্ত্রকারীরা জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের সৃষ্টি করে দেশে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে।

সারাদেশের সাথে একগ্রতা পোষণ করে জঙ্গি ও সন্ত্রাসবাদের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধা সংসদ দিরাই উপজেলা কমান্ড।

মঙ্গলবার সকাল ১১ টায় দিরাই হাসপাতাল রোডের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা পয়েন্টের গোল চত্বরে এসে মানববন্ধনের শেষ হয় ।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমানের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা কানাই লালের পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা কমান্ডার হাজী নুরু মমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমান্ডার মুজিবুর রহমান,মুক্তিযোদ্ধা যতীন্দ্রনাথ সরকার।

বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের রাহাত মিয়া, সুবীর চন্দ্র দাস, কপিল উদ্দিন প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে এই মূহুর্তে স্বাধীনতা বিরোধী রাজাকার জামায়াত-শিবির চক্র সারাদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদের সৃষ্টি করছে, সারাদেশের মানুষ জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, দিরাই শাল্লা সহ এদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোনো জায়গা নাই, যেখানে রাজাকার জামায়াত শিবির চক্র সেখানেই মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড প্রতিরোধে গড়ে তুলবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: