সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে ও শারীরিক সম্পর্ক কোনোটাই করিনি : সালমান খান

Salman-bg120160808152136বিনোদন ডেস্ক ::
বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি অভিনীত ‘ফ্রিকি আলি’ ছবির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে খোশমেজাজে ছিলেন সুপারস্টার সালমান খান। তিনিই এর প্রযোজক। এই আয়োজনে মজার মজার মন্তব্য করে অতিথিদের আনন্দ দিয়েছেন তিনি। এমনকি শারীরিক সম্পর্ক স্থাপন করা-না করা প্রসঙ্গে সাংবাদিকরা একাধিকবার প্রশ্ন করলেও বিরক্ত হননি ‘সুলতান’ তারকা।

রোববার (৭ আগস্ট) মুম্বাইয়ে ছোট ভাই সোহেল খান পরিচালিত ছবিটির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে বিয়ে ও শারীরিক সম্পর্কের বিষয়টি ওঠার কারণও আছে। একটি দৃশ্যে দেখা যায়, আলির (নওয়াজ) কাছে রিসিপশনিস্ট লিঙ্গ সম্পর্কে জানতে চান। কিন্তু তিনি শারীরিক সম্পর্কের কথা ভেবে উত্তর দেন, ‘ইচ্ছা থাকলেও মা বলেছেন বিয়ের আগে এসব করা ভালো নয়!’

বাস্তবেও যদি নওয়াজুদ্দিনকে এমন পরিস্থিতিতে পড়তে হয় তাহলে তিনি কী করবেন। একথার মাঝখানে সল্লু বলে ওঠেন, ‘ও তো বিয়ে করেই ফেলেছে।’ এরপর সাংবাদিকরা ‘সুলতান’ তারকাকেই এ প্রশ্নের উত্তর দেওয়ার জন্য বলেন। স্বভাবজাত ভঙ্গিতে ৫০ বছর বয়সী এই তারকা বলেন, ‘ইতিমধ্যে এ প্রশ্নের উত্তর দিয়েছি। বিয়েও হয়নি, ওটাও (শারীরিক সম্পর্ক) না।’

নির্মাতা করণ জোহরের আড্ডার অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এর চতুর্থ মৌসুমে তার প্রশ্নের উত্তরে সালমান জানান, তিনি এখনও কুমার। যিনি তার স্ত্রী হবেন তাকে ঠকাতে চান না ‘দাবাং’ তারকা। এখনও নিজের প্রতিশ্রুতি ধরে রেখেছেন বলে জানালেন তিনি।

কমেডি ধাঁচের ছবি ‘ফ্রিকি আলি’তে নওয়াজের আলি চরিত্রটি খামখেয়ালি। গলির ক্রিকেটার থেকে একদিন গলফার হয়ে ওঠেন তিনি। ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘কিক’ ছবির এই সহশিল্পীকে নিয়ে আত্মবিশ্বাসী সালমান। এতে আলির প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। আলির বন্ধুর ভূমিকায় আছেন সালমানের আরেক ছোট ভাই আরবাজ খান। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: