সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৯ দিন ধরে আবুধাবির মর্গে ভারতীয়র মরদেহ

india20160809135230প্রবাস ডেস্ক:
আবুধাবির একটি হাসপাতালের মর্গে প্রায় ১৯ দিন ধরে আটকে রয়েছে এক ভারতীয় শ্রমিকের মরদেহ। তিনি যে প্রতিষ্ঠানে কাজ করতেন তার মরদেহ নেয়ার বিষয়ে ওই প্রতিষ্ঠান থেকে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। খবর খালিজ টাইমসের।

হরি শংকর শাহ নামের ওই ভারতীয় কর্মচারী দু’বছর ধরে লিজেন্ড প্রজেক্ট জেনারেল কনট্রাকটিংয়ে (এলএলসি) কাজ করছিলেন। তিনি ভারতের বিহার প্রদেশের বাসিন্দা। তার বয়স ৪৮ বছর।

হরি শংকরসহ ওই প্রতিষ্ঠানের আরো বহু কর্মচারী কয়েক মাস ধরে বেতন পাচ্ছেন না। হাতে টাকা পয়সা না থাকায় খুব চিন্তায় পড়ে গিয়েছিলেন তিনি। বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকায় বাড়ি ফিরতে চেয়েছিলেন হরি শংকর। একারণে তিনি এলএলসি কোম্পানির কাছ থেকে তার পাসপোর্ট চান। কিন্তু কোম্পানি তার পাসপোর্ট দিতে অস্বীকৃতি জানায়।

গত মাসের ২০ তারিখে রাত ১০টার দিকে হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায় শংকরের। পরে ইমার্জেন্সি সার্ভিসে খবর দেয়া হয় হলে কর্মকর্তারা জানান, শংকর মারা গেছে। তার মৃত্যুর পরপরই পুলিশ এবং সিবিআই ঘটনাস্থলে উপস্থিত হয়।

তার এক সহকর্মী জানান, আমরা কোম্পানিকে হরি শংকরের মৃত্যুর বিষয়টি জানিয়েছি। কিন্তু তারা এ ব্যাপারে কোনো প্রতিক্রিয়া জানায়নি। আমরা তো শ্রমিক। আমরা তো তাদের সঙ্গে লড়তে পারব না। তাদের কাছে আমাদের সবার পাসপোর্ট আটকে আছে।

জুলাইর ২১ তারিখ থেকে হরি শংকরের মরদেহ শেইখ খলিফা মেডিকেল সিটির মর্গে রয়েছে। আজ শংকরের মরদেহ তার বাড়িতে পাঠানোর কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: