সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গী ও সন্ত্রাসের বিরুদ্ধে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের মানববন্ধন

swmc01স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ কেন্দ্রীয় কমিটির ডাকে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানব বন্ধন করেছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকগণ। মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, আজ জঙ্গীরা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এই জঙ্গীরা ধর্ম ও সমাজের শত্রু। সন্ত্রাস ও জঙ্গীদের তৎপরতা রুখতে সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
বঙ্গবন্ধুর ডাকে বাঙ্গালীরা যেমন ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ স্বাধীন করেছিল। ঠিক তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গী ও সন্ত্রাসীদের এদেশ থেকে নির্মূল করার আহবান জানানো হয় মানববন্ধনে।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ কেন্দ্রীয় কমিটির ডাকে ৯ আগস্ট মঙ্গলবার সকালে ”রুখে দাড়াও জনতা-নিপাত যাক জঙ্গী তার মদদদাতা” এই স্লোগানকে সামনে রেখে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে কলেজের সম্মুখস্থ প্রধান সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন চলাকালে এ কর্মসূচীর সাথে একাত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: বশির আহমদ।

বিএমএ সিলেট জেলা শাখার সমাজ কল্যান সম্পাদক ও উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের রেজিষ্টার ডা: হিমাংশু শেখর দাস এর পরিচালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: শাহ আব্দুল আহাদ, উইমেন্স মেডিকেল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: রেজাউল করিম, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব:) ডা: মো: তোজাম্মেল হক, কলেজের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডা: ফজলুর রহিম কাওসার, অধ্যাপক মুক্তিযোদ্ধা ডা: মৃগেন কুমার দাস চৌধুরী, বি.এম.এ সিলেট জেলা শাখার কার্যকরী সদস্য অধ্যাপক ডা: সাখাওয়াত হোসেন চৌধুরীসহ সর্বস্তরের ডাক্তারবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: