সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ত্রিভুজ প্রেমের বিরোধেই খুন হন রাজু-তপু

daily sylhetস্টাফ রিপোর্টার::
সিলেটের খাদিম বিসিক শিল্প নগরীতে বনফুলের দুই কর্মী খুনের ঘটনার রহস্য উন্মোচিত হয়েছে। ত্রিভুজ প্রেমের বিরোধের কারণে খুন হয়েছেন রাজু ও তপু। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে গ্রেফতার পাঁচজনের মধ্যে দুজন খুনের ঘটনায় জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছেন।

সোমবার বিকেলে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়। সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতে শিপন আহমদ ও দুলাল মিয়া এ হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা বর্ণনা করেছে।

শিপন নগরীর সুবিদবাজারের বনকলাপাড়ার মানিক মিয়ার ছেলে ও দুলাল মিয়া হবিগঞ্জের নবীগঞ্জ থানার কসবা গ্রামের শমসির মিয়ার ছেলে।

মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা জানান, আলোচিত এই জোড়া খুনের ঘটনায় এখন পর্যন্ত তিনজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে সাতজন জড়িত।

জোড়া খুনের রহস্য উন্মোচিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, মূলত ত্রিভুজ প্রেমের শত্রুতায় রাজু ও তপু খুন হয়েছেন।

জবানবন্দিতে শিপন ও দুলাল জানায়, সুমি শিপনের খালাতো বোন। সুমির সঙ্গে রাসেলের গভীর প্রেমের সম্পর্ক ছিল। সুমি শিপনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। সুমি শিপনের চেয়ে রাসেলকে বেশি ভালোবাসলে শিপনের তা মেনে নিতে কষ্ট হয়। ফলে শিপন তার বন্ধুদের সহযোগিতায় রাসেলকে হত্যার পরিকল্পনা করে।

গত ৮ জানুয়ারি সন্ধ্যা ৭টায় তারা দেশীয় অস্ত্র নিয়ে বিসিক শিল্প নগরীতে আসে। রাসেলকে ঘটনাস্থলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। রাসেলকে রক্ষার জন্য রাসেলের বন্ধু রাজু আহমদ ও তাপু মিয়া এগিয়ে এলে শিপন ও তার সহযোগীরা দা দিয়ে কুপিয়ে রাজু আহমদ ও তাপু মিয়াকে ঘটনাস্থলেই হত্যা করে। ভাগ্যক্রমে রাসেল বেঁচে যায়।

১৬৪ ধারায় জবানবন্ন্দি গ্রহণ শেষে শিপন ও দুলালকে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। পাশাপাশি উ্জ্জ্বল ও নজরুলের পাঁচদিনের পুলিশি রিমান্ডের আদেশ দেন আদালত।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি সন্ধ্যায় শাহপরান থানাধীন বিসিক শিল্পনগরী ফুলকলি কার্টন ফ্যাক্টরির উত্তর-পশ্চিম পাশে রাস্তার উপর বনফুলের দুই কর্মী রাজু-তপুকে কুপিয়ে হত্যা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: