সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পদবঞ্চিতদের জন্য মির্জা ফখরুলের উপদেশ

149510_1নিউজ ডেস্ক: বিএনপির পদবঞ্চিত নেতাদের এখনোই কোনো সুসংবাদ নেই বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ জন্য তাদেরকে আগামী কাউন্সিল পর্যন্ত অপেক্ষা করার পরামর্শ দিলেন তিনি।

বিএনপির নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর সোমবার প্রথমবারের মতো দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

পদবঞ্চিতদের উদ্দেশ্যে বিএনপি মহসচিব বলেন, এ মুহূর্তে কোনো কিছু করার প্রশ্নই ওঠে না। কারণ কমিটি ঘোষণা হয়ে গেছে। কেউ যদি মনে করেন, আমি বঞ্চিত হয়েছি, তাহলে তার উচিত হবে পরবর্তী কাউন্সিলের জন্য অপেক্ষা করা। এ ছাড়া তার জন্য আর কোনো পথ নেই।
গত শনিবার সংবাদ সম্মেলনে বিএনপি স্থায়ী কমিটি, ৭৩ সদস‌্যের উপদেষ্টা কাউন্সিল ও ৫০২ সদস্যের জাতীয় নির্বাহী কমিটি ঘোষণার পরপরই উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু এবং সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম পদত‌্যাগের ঘোষণা দেন। অনেক নেতা অসন্তোষের কথা জানিয়ে গণমাধ‌্যমে মুখ খোলেন।

তিনি বলেন, গত ১৯ মার্চ জাতীয় কাউন্সিলে খালেদা জিয়াকে কার্যনির্বাহী কমিটি গঠনের দায়িত্ব দিয়েছিল দল। সেই অনুযায়ী তিনি পূর্ণাঙ্গ কমিটি করে দিয়েছেন। এ কমিটি নিয়ে বিএনপি আগামী তিন বছর রাজনৈতিক কর্মসূচি পালন করবে।

মির্জা ফখরুল বলেন, প্রতিটি রাজনৈতিক দলের যখন একটা কমিটি করা হয়, তখন সেখানে কিছু সংখ্যক যোগ্য মানুষও পদবঞ্চিত হন। এটা স্বাভাবিক যে, একটা দলে অনেক যোগ্য লোক থাকে, সবাইকে অ‌্যাকোমোডেট করা সম্ভব হয় না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: