সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে প্রথমবারের মত জাতীয় পর্যায়ে বালিকাদের কাবাডি প্রশিক্ষণ

habiganj-sports-pic_26141হবিগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ কাবাডি ফেডারেশনের তৃণমূল থেকে থেকে প্রতিভাবান কাবাডি খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসাবে হবিগঞ্জে ৬টি জেলার অনুর্ধ-১৬ বালিকা কাবাডি খেলোয়াড়দের সপ্তাহ ব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন হয়েছে।

সোমবার বিকেলে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এই প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির। বক্তৃতা করেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, কোষাধ্যক্ষ ও কাবাডি ফেডারেশনের সদস্য এডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, সফিকুজ্জামান হিরাজ। প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন সাবেক জাতীয় খেলোয়াড় নাজির হোসেন। সহকারী প্রশিক্ষক হলেন নুরুল ইসলাম ও মকবুল হোসেন।

প্রশিক্ষণে, হবিগঞ্জ, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি ও বান্দারবান জেলার ২৪ জন খেলোয়াড় অংশ গ্রহণ করছে। এর মাঝে ৮জন জাতীয় ক্যাম্পে সুযোগ পাবে এবং তাদের লেখাপড়াসহ যাবতীয় খরছ সরকার বহন করবে। ১৪ আগস্ট ক্যাম্প শেষ হবে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আধুনিক স্টেডিয়ামের সাথে সরকারী উদ্যোগে একটি ইনডোর স্টেডিয়াম অচিরেই বাস্তবায়ন করা হবে। এটি হলে সারা বছ্রই খেলোয়াড়রা নিজেদেরকে ব্যস্থ রাখতে পারবে। হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের উন্নেয়নে তার সহযোগিতা অব্যাহত রাখার ঘোষনা দিয়ে বলেন, অচিরেই ক্রীড়া প্রতিমন্ত্রীকে হবিগঞ্জে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: