সর্বশেষ আপডেট : ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিকের কর্মচারী সংসদ দ্বি-বার্ষিক নির্বাচনের তফশীল ঘোষণা : ভোটগ্রহণ ১ সেপ্টেম্বর

unnamed (6)ডেইলি সিলেট ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদ দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৬-১৮ এর নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়েছে। ৭ আগস্ট (রোববার) দুপুরে তফশীল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আলবাব আহমদ চৌধুরী।

এ উপলক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশন অস্থায়ী ভবনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্মচারী সংসদ নির্বাচন এর নির্বাচন কমিশনার হারান কান্তি সেন ও সহকারী নির্বাচন কমিশনার মো: তারা মিয়া।
নির্বাচন তফসিলে উল্লেখ করা হয়, সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদ দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৬-১৮ এর খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে আগামী ০৮ আগস্ট সোমবার। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে ১০ আগস্ট বুধবার। নমিনেশন ফরম বিক্রয় ও গ্রহন করা হবে ১০ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত। এ দু’দিন অফিস চলাকালীন সময়ে নির্বাচন কমিশনার হারান কান্তি সেন এর অফিস ডেক্সে (এসেসমেন্ট শাখা, সিলেট সিটি কর্পোরেশন অস্থায়ী ভবন এর ৪র্থ তলা) থেকে পরিচালিত হবে। সভায় জানানো হয়, নমিনেশন ফরম বাছাই করা হবে ১৪ আগস্ট রোববার দুপর ১২টায়। ১৪ আগস্ট বিকাল ৩টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ করা হবে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার। ওইদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: