সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

 বরাদ্দকৃত এ্যাম্বুলেন্সটি শ্রীমঙ্গল হাসপাতালকে  হস্তান্তর

unnamed_26110নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সরকারের দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানের জন্য বরাদ্দকৃত এ্যাম্বুলেন্স এর মধ্যে শ্রীমঙ্গল হাসপাতালের জন্য  বরাদ্দকৃত এ্যাম্বুলেন্সটি শ্রীমঙ্গল হাসপাতালকে  হস্তান্তর করা হয়েছে। ২৫০ শয্যা বিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সেকে নতুন এই এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকাল ৩ টায় শ্রীমঙ্গলে অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে এই এম্বুলেন্সটি হস্তান্তর করা হয়। সাবেক চিফ হুইপ ও স্থানীয় সাংসদ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন। হাসপাতালের পক্ষে এ্যাম্বুলেন্সটি গ্রহন করেন উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জয়নাল আবেদিন টিটু ।

g_26110_0এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. কামরুল হাসান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী অফিসার মো. শহিদুল হক, শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুল, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, পৌর কাউন্সিলর মো. ঝিনু মিয়া প্রমুখ।

উল্লেখ্য, গত ২ আগষ্ট মঙ্গলবার দুপুর ২ টা নাগাদ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানের জন্য বরাদ্দকৃত এ্যাম্বুলেন্স বিতরণ অনুষ্টানে স্বাস্থ্যমন্ত্রী শ্রীমঙ্গল উপজেলা হাসপাতালের জন্য বরাদ্দকৃত এ্যাম্বুলেন্সের চাবিটি মৌলভীবাজার-৪ আসনের শ্রীমঙ্গল-কমলগঞ্জের পাচঁ বারের এমপি, বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহিদ এমপি’র হাতে তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি, বিশেষ অতিথি রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি, বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি, বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহিদ এমপি, বিশেষ অতিথি বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মোঃ মির্জা আজম এমপি, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক এমপি প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: