সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুবাইদা রাজনীতিতে আসলে ভালো : প্রধানমন্ত্রী

front-Jubuda-05-copy1_0-696x229নিউজ ডেস্ক:
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী জুবাইদা রহমান বিএনপির রাজনীতিতে আসলে ভাল হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৮ আগস্ট) মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের অনির্ধারিত আলোচনায় প্রধানমন্ত্রী এ মন্তব্য করেছেন বলে বৈঠকে উপস্থিত মন্ত্রিসভার দু’জন সদস্যের সঙ্গে কথা বলে জানা গেছে।

ষষ্ঠ কাউন্সিল শেষে বিএনপির সদ্য গঠিত জাতীয় স্থায়ী কমিটিতে দুটি পদ খালি থাকা প্রসঙ্গে এক আলোচনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেছেন বলে জানা গেছে।

বৈঠক সূত্র জানা গেছে, মন্ত্রিসভার নির্ধারিত এজেন্ডা শেষে বিএনপির কেন্দ্রীয় কমিটির বিষয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আলোচনার সূত্রপাত করেন।

তখন মন্ত্রিসভার ওপর এক সদস্য মন্তব্য করেন যে, বিএনপির স্থায়ী কমিটিতে যে দুটি পদ খালি রাখা হয়েছে সেখানে খালেদা জিয়ার দুই পুত্রবধূকে অন্তর্ভুক্ত করা হবে বলে তিনি শুনেছেন।

মন্ত্রিসভায় উপস্থিত সূত্র জানান, এ কথার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী বলেন, জুবাইদা রাজনীতিতে আসলে তো ভাল। অন্তত একজন শিক্ষিত মানুষ বিএনপির রাজনীতিতে আসবে। ওর পরিবারের ঐতিহ্যও ভাল। শিক্ষিত মানুষ রাজনীতিতে এলে রাজনীতির জন্য ভাল হবে।

সূত্র আরও জানান, এ সময় শেখ হাসিনার পারিবারিক সম্পর্কে বেয়াই (মেয়ের শ্বশুর) এবং স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, সে (জুবাইদা) তো আবার আপনার আত্মীয় হয়।

তখন খন্দকার মোশাররফ হোসেন সম্মতি জানিয়ে বলেন, হ্যাঁ ও (জুবাইদা) আমার চাচার শালীর মেয়ে। সে হিসেবে আমার খালাত বোন।

মন্ত্রিসভার অনির্ধারিত আলোচনায় রাজধানীর বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযানের বিষয়ে গণপূর্তমন্ত্রীকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: