সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে দু’পক্ষের হামলা ও সংঘর্ষের ঘটনায় ইউপি সদস্যসহ আহত ২০

2.-daily-sylhet-sanggarsho-news1ছাতক প্রতিনিধিঃ
ছাতকে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের হামলা ও সংঘর্ষে ইউপি সদস্যসহ ২০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৬ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

সোমবার সকালে ছাতকের নোয়ারাই ইউনিয়নের পাটিবাগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রন করতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাটিবাগ মসজিদের ভুমি লিজ নিয়ে গত শুক্রবার গ্রামের মৃত তৈমুছ আলীর পুত্র আলকাব আলী ও হাজী আফতাব আলীর পুত্র আব্দুল কাইয়ূমের মধ্যে বাক-বিতন্ডা হয়। এ ঘটনার জের ধরে সোমবার সকালে আলকাব আলীর ভাই ইউপি সদস্য আহমদ আলী বাড়ি থেকে ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে বাতিরকান্দি কালভার্টের কাছে পৌছলে পূর্ব পরিকল্পিতভাবে আব্দুল কাইয়ূম ও তার লোকজন ইউপি সদস্যের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় ইউপি সদস্যের ভাই আলকাব আলী, আহাদ আলী এগিয়ে আসলে প্রতিপক্ষরা তাদেরকেও কুপিয়ে আহত করে। এ নিয়ে দু’পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ ব্যক্তি আহত হয়।

হামলা ও সংঘর্ষে গুরুতর আহত আলকাব আলী(৬০), আহাদ আলী(৫৫), হুসেন আলী(৩০), সুজন মিয়া(৩৫), সুমন মিয়া(২৫) ও আনোয়ার হোসেন(২৮)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ইউপি সদস্য আহমদ আলী(৫০), ঝুনুয়ার হোসেন(২৬), আব্দুল হেকিম(৩০), আব্দুল কাইয়ূম(৩৬)সহ আহতদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: