সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ছাত্রদলের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

daily sylhet mamlaছাতক প্রতিনিধিঃ
ছাতকের গোবিন্দগঞ্জে ছাত্রদলের বিবদমান দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে আমিন ফিলিং ষ্টেশনের স্বত্তাধীকারী রুহুল আমিন বাদী হয়ে উপজেলা ছাত্রদলের সভাপতি মতিউর রহমান রুমানকে আসামী করে ছাতক থানায় ছাত্রদলের ২১ জনের বিরুদ্ধে মামলা(নং-০৮) দায়ের করেন।

রোববার সংঘর্ষের সময় ঘটনাস্থল থেকে আটক ছাত্রদল নেতা আব্দুল মুমিনকে গতকাল সোমবার সকালে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়। ছাত্রদলের দু’কর্মীর গ্রুপ পরিবর্তনকে’ কেন্দ্র করে রোববার দুপুরে গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ গেইটে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন নেতৃত্বাধীন ছাত্রদল গ্রুপের ধাওয়া খেয়ে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী নেতৃত্বাধীন ছাত্রদল গ্রুপের কর্মীরা আমিন ফিলিং ষ্টেশনে আশ্রয় নেয়।

এসময় ছাত্রদলের একটি গ্রুপ রুহুল আমিনের মালিকানাধীন আমিন ফিলিং ষ্টেশনে ভাংচুর এবং সামনে থাকা একটি মোটরসাইকেল ভাংচুর করে। পরে দু’পক্ষের মধ্যে দফায়-দফায় বিচ্ছিন্ন ভাবে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রন করলে ছাত্রদলের অপর গ্রুপ মতিউর রহমান রুমানের মালিকানাধীন পরিজা ম্যানশনে হামলা করে দু’টি দোকান ভাংচুর করেছে। সংঘর্ষে পথচারী, ব্যবসায়িসহ ২০ ব্যক্তি আহত হয়।

আমিন ফিলিং ষ্টেশন ভাংচুরের ঘটনায় রোববার রাতে রুহুল আমিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। সংর্ঘষ চলাকালে মিলন গ্রুপের উপজেলা ছাত্রদলের সভাপতি মতিউর রহমান রুমান ও মিজান গ্রুপের উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ সুমন ছাত্রদলের দু’গ্রুপের নেতৃত্বে ছিলেন বলে এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: