সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে বাংলাদেশের মানুষ, জয় অবশ্যম্ভাবী’

unnamedডেইলি সিলেট ডেস্ক:
‘স্বাধীনতার চেতনায় বিশ্বাসী বাঙালি জাতি অকুতোভয় চিত্তে অতীতে অনেক পাহাড়সম বাধা বিপত্তি জয় করেছে। যুগের পর যুগ থেকে বাঙালি জাতি যেমনি শান্তিপ্রিয় জাতি হিসেবে বিশ্বব্যাপী পরিচিত পেয়েছে ঠিক তেমনি প্রয়োজনে অন্যায়ের বিরুদ্ধেও সর্বদা সোচ্চার হয়েছে এবং অন্যায়কারীদের সমুচিত জবাব দিয়েছে। অন্যায় ও ষড়যন্ত্রকে পরাজিত করে বাঙালিরা একের পর এক গড়েছে জয়ের ইতিহাস। এরই ধারাবাহিকতায় এবার জঙ্গিবাদ এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধেও রুখে দাঁড়িয়েছে বাংলার মানুষ। এই লড়াইয়েও বাংলাদেশের মানুষের জয় অবশ্যম্ভাবী।’

সোমবার (৮ আগস্ট) সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী র‌্যালী পরবর্তী এক আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

বেলা সাড়ে ১১টায় চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত র‌্যালী পরবর্তী সভায় সভাপতিত্ব করেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব। সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের সঞ্চালনায় আলোচনা পর্বে বক্তব্য রাখেন সিলেট মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার ভবতোষ রায় বর্মন রানা, সিলেট সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ, সিলেট চেম্বারের পরিচালন নুরুল ইসলাম, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু।

এসময় সম্মানিত কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রাজিক মিয়া, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বকস লিপন। আরও উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান, নির্বাহী ম্যাজিস্টেট মোঃ শরিফুজ্জামান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর ও শামসুল হক, অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) রুহুল আলম, প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা আ ন ম মনছুফ, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান, কর কর্মকর্তা (চলতি দায়িত্ব) আবদুল আজিজ, লাইসেন্স অফিসার (চলতি দায়িত্ব) হেলাল উদ্দিন, এ্যাসেসর চন্দন দাশ, নাট্যকর্মী ইন্দ্রানী সেন শম্পা, আবু বকর আল আমিন সহ আরও অনেকে।

এর আগে সিলেট সিটি কর্পোরেশনের জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী র‌্যালীটি বেলা ১১টায় সিটি কর্পোরেশনের তোপখানাস্থ অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। র‌্যালীতে সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সিলেটের সর্বস্তরের মানুষ অংশগ্রহন করেন। র‌্যালিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনগনকে সচেতন করতে বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন প্লেকার্ড সুসজ্জিত ছিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: