সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নিয়তি’ দেখে দর্শকদের চোখে পানি আসবে

movie1_123043বিনোদন প্রতিবেদক: নিয়তির গল্প ভালো। এর নির্মাণও চমৎকার। তাই আমি আশা করছি দর্শকরা নিয়তি দেখতে অবশ্যই হলে যাবেন। বলছিলেন বাংলা সিনেমা চিত্রনায়ক আরেফিন শুভ। গতকাল সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। শিগগিরই মুক্তি পাচ্ছে নিয়তি। আর এই উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিয়তির নায়িকা জলি। তিনি বলেন, ‘নিয়তি` আমার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি। আমার প্রথম ছবি ছিল অঙ্গার। ওই ছবিটিতে অনেকগুলো ভুল ছিল আমার অভিনয়ে। সেসব শুধরে নিয়ে অনেক মনোযোগ দিয়ে নিয়তি ছবিতে কাজ করেছি। আশা করছি দর্শকরা ছবিটি সাদরে গ্রহণ করবেন এবং আমাকে আগামীতে আরো ভালো কাজ করার প্রেরণা যোগাবেন।`

নিয়তি ১০ জুন কলকাতায় মুক্তি পায়। সেখানেও `নিয়তি` ছবিটি সকলের প্রশংসা কুড়ান বলে দাবি করেছেন ছবির নির্মাতা জাকির হোসেন রাজু।

তিনি বলেন, `কলকাতায় শুভ-জলিকে তেমন কেউ চিনতো না। কিন্তু `নিয়তি` মুক্তির পর তাদেরকে সেখানকার দর্শকরা ভালোভাবে গ্রহণ করেছেন। একইসঙ্গে ছবিটি সেখানে বেশ ভালোই ব্যবসা করেছ। ছবির সঙ্গে সামঞ্জস্য রেখে পাঁচটি গানও রয়েছে। সবমিলিয়ে বাংলাদেশে `নিয়তি` ছবিটি ব্যবসায়িক সাফল্য নিয়ে আমি শতভাগ আশাবাদী।`

`নিয়তি` ছবির গল্পটি এতটা হৃদয়স্পর্শী যে ছবিটি দেখার পর অনেকেই হয়তো ফুঁপিয়ে কাঁদতেও পারেন। সেজন্য ছবিটি হলে দেখতে যাওয়ার সময় টিস্যু অথবা রুমাল নিয়ে যেতে বললেন ছবিটির বাংলাদেশি প্রযোজক আবদুল আজিজ।

আবদুল আজিজ বলেন, `নিয়তি` ছবিটির কয়েক বছর আগে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত `পোড়ামন` ছবিটি মুক্তি পায়। সেটি দেখেও দর্শক কেঁদেছিলেন। এ ছবির গল্পটিও অনেক হৃদয় ছোঁয়া। সে কারণে দর্শকদের চোখে পানি চলে আসবে বলে আমার মনে হয়।

তিনি বলেন, `কলকাতায় শুভ-জলিকে তেমন কেউ চিনতো না। কিন্তু `নিয়তি` মুক্তির পর তাদেরকে সেখানকার দর্শকরা ভালোভাবে গ্রহণ করেছেন। একইসঙ্গে ছবিটি সেখানে বেশ ভালোই ব্যবসা করেছ।’

১২ আগস্ট দেশের শতাধিক হলে মুক্তি পাচ্ছে`নিয়তি`। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: