সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষ গড়ার কারিগর আজিজ স্যারকে বাঁচাতে এগিয়ে আসুন

unnamedজাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ:
গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের আইসিটি শিক্ষক মো.আজিজুর রহমান ২০১২ সাল থেকে এ প্রতিষ্টানে কর্মরত আছেন।এর আগে তিনি মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ৯ বৎসর শিক্ষকতায় নিয়োজিত ছিলেন।মিষ্টভাষী, সদালাপী ও নিষ্ঠাবান এই মানুষ গড়ার কারিগর ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে যোগদানের অল্প দিনের মধ্যে ছাত্র শিক্ষকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন।

৩ বৎসর বয়সে একমাত্র পুত্রসন্তান ও স্ত্রীকে নিয়ে ঢাকাদক্ষিণেই সংসার সাজান এই প্রিয় শিক্ষক।কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। তার সাজানো বাগান আজ কাল বৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড। সকলের প্রিয় ‘আজিজ স্যার’ দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে প্রতিনিয়ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

২০১৫ সাল থেকে তার দুটি কিডনি বিকল হয়ে গেছে।চিকিৎসা করতে নিজের সহায় সম্বল সব হারিয়ে আত্নীয়-স্বজন বন্ধু-বান্ধব ও বিদ্যালয়ে সহকর্মী শিক্ষকদের সহযোগীতায় চিকিৎসা সেবা চালিয়ে যাচ্ছেন তিনি।

বর্তমানে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রতি সপ্তাহে দুই দিন ডায়ালাইসিস করতে হয়।সর্বস্ব হারিয়ে নি:স্ব এ শিক্ষক কোনভাবে চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না। তা ছাড়া এ রোগের স্থায়ী চিকিৎসা হলো কিডনি পরিবর্তন।যা করতে বিশ লক্ষাধিক টাকার প্রয়োজন।

আসুন আমরা স্যারের হাজার হাজার ছাত্র যে যেখানেই থাকি না কেন স্যারের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেই। মানুষ গড়ার কারিগর আজিজ স্যারের সহযোগিতার জন্য প্রবাসী সমাজের বিত্তবানসহ সকল শ্রেণী পেশার মানুষ যার যতটুকু সামর্থ এগিয়ে আসুন এই আহবান জানিয়েছেন স্যারের ছাত্ররা। আমাদের একটু সহযোগিতা মহান এই শিক্ষকের জীবন বাঁচাতে পারে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: