সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় শিক্ষককে অপহরণের চেষ্টা, অপহরণকারীদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ (আপেডট)

unnamed (2)কুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল মালাকারকে (৫৫) অপহরণের চেষ্টা করেছে দুই সন্ত্রাসী। সাবেক ছাত্র পরিচয় দিয়ে জরুরী কথা আছে বলে মোটরসাইকেল যোগে স্কুল গেইট থেকে কুলাউড়ায় পৌঁছে দেয়ার আশ্বাস দিয়ে তারা অপহরণের চেষ্টা চালায়। মোটরসাইকেলে তুলে শিক্ষককে মারধর শুরু করলে শিক্ষক তাকে অপহরণ করা হচ্ছে বুঝতে পেরে চিৎকার দিয়ে লাফ মেরে মোটরসাইকেল থেকে নেমে পড়েন। তাৎক্ষনিকভাবে স্থানীয় ব্যবসায়ীসহ এলাকাবাসী এগিয়ে এসে অপহরণকারীদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে এবং আহত শিক্ষককে চিকিৎসার জন্য কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্কুল শিক্ষক মামলার প্রস্তুতি নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষক পরিমল মালাকার ৭ আগস্ট রোববার বিকেল সাড়ে পাঁচটায় স্কুল থেকে ফিরছিলেন। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিকের ভাগনা এক হত্যা মামলায় জামিনে বেরিয়ে আসা আসামী শুভ (২৬) স্কুলের সাবেক ছাত্র পরিচয় দিয়ে জরুরী কথা আছে বলে মোটরসাইকেল যোগে স্কুল গেট থেকে কুলাউড়ায় পৌঁছে দেয়ার আশ্বাস দিয়ে মোটরসাইকেলে তুলেন। কিছুদুর আসার পর বুধপাশা ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সদস্য বখাটে মোস্তাকীন (২২) নামের আরেক যুবক মোটরসাইকেলে উঠে শিক্ষককে মারধর শুরু করেন। শিক্ষক আত্মরক্ষার্থে চিৎকার দিয়ে মোটরসাইকেল থেকে লাফ দিয়ে নিচে পড়ে যান। পরে তার চিৎকারে এক ব্যবসায়ীসহ আশপাশের লোকজন ছুটে এসে আহত শিক্ষককে উদ্ধার ও ধাওয়া করে ওই দুই সন্ত্রাসীকে আটক করেন। আহত শিক্ষককে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এদিকে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে এলাকাবাসী রবিরবাজার-মুরইছড়া সড়কে অবেরাধের সৃষ্টি করেন। পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মুঠোফোনে বলেন, ওই দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: