সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন রেকর্ড গড়ল ক্যাটরিনার ‘কমলি’

photo-1470571540বিনোদন ডেস্ক: যশ রাজ ফিল্মসের গান মানেই ইউটিউবে অজস্র ভিউ। বাণিজ্যিক ছবির অজস্র হিট গানের ভাণ্ডার ইউটিউবে যশ রাজ ফিল্মসের চ্যানেল। এই প্রোডাকশনের একটি গান হলো ‘কমলি’ যেটি তৈরি করেছে নতুন রেকর্ড। ১০০ মিলিয়ন, অর্থাৎ ১০ কোটিরও বেশিবার ইউটিউবে দেখা হয়েছে গানটি। এরই সঙ্গে এই গানটি সবচেয়ে বেশিবার দেখা বলিউডি ছবির গানের তালিকায় তৃতীয় স্থানে চলে এসেছে বলে জানা গেল সান্তাবান্তার খবরে।

‘ধুম ৩’ ছবির এই গানটিতে পারফর্ম করেছিলেন ক্যাটরিনা কাইফ। দারুণ সাফল্য পাওয়া এই গানটিতে নাচের পাশাপাশি অ্যাক্রোবেটিক দক্ষতাও দেখিয়েছিলেন তিনি।

বলিউডে তৃতীয় তো বটেই, ইউটিউবে এখন যশ রাজ ফিল্মসের সবচেয়ে বেশিবার দেখা গানের স্থান দখল করে নিয়েছে এই গানটি। এতে কণ্ঠ দিয়েছিলেন সুনিধি চৌহান।

এই গানটি ইউটিউবেই নয়, নাচপ্রেমীদের কাছেও দারুণ পছন্দের এর আগ্রাসী এবং স্বতঃস্ফূর্ত গতির কারণে। ‘কমলি ড্যান্স ভার্সন ভিডিওস’ লিখে সার্চ দিলেই বোঝা যায়, এই নাচের ভঙ্গিতে এবং এই নাচে পারফর্মের জন্য অনেকেই বেশ আগ্রহী বটে!

ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা বলিউডি গানের তালিকায় প্রথম স্থানটি এখন ‘আশিকী ২’ ছবির ‘মেরে আশিকী আব তুমহি হো’ এবং দ্বিতীয় স্থানটি ‘দিলওয়ালে’ ছবির ‘গেরুয়া’ গানটির দখলে রয়েছে।

ইউটিউবে ক্যাটরিনা কাইফের পারফর্ম করা ‘কমলি’ গানটি দেখতে এই লিংকে ক্লিক করতে পারেন—

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: