সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিধ্বস্ত’ ইংল্যান্ডকে পাবে বাংলাদেশ!

Bang-Engখেলাধুলা ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের পর লম্বা বিরতি। ইংল্যান্ড সিরিজটি হলে বাংলাদেশ আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নামবে প্রায় সাড়ে ৬ মাস পর। ছন্দে ফিরতে লাগতে পারে সময়। তবে সেটিকে সমস্যা মনে করছেন না রিচার্ড হ্যালসল। বাংলাদেশের ইংলিশ ফিল্ডিং কোচের মতে, টানা খেলার মধ্যে থাকা ইংল্যান্ড বরং থাকবে ক্লান্ত-বিধ্বস্ত!
এখন পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত ইংল্যান্ড। ৪ ম্যাচের টেস্ট সিরিজ শেষে আছে ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টি। এর আগে তারা পূর্ণাঙ্গ সিরিজ খেলেছে শ্রীলঙ্কার বিপক্ষে। হ্যালসলের ইঙ্গিত ইংলিশদের এই ব্যস্ত সূচির দিকেই।

তার মতে, দীর্ঘ বিরতিটা সমস্যা হিসেবে না দেখে, দেখতে হবে সুবিধা হিসেবে।

“তিন মাসের মধ্যে সাতটি টেস্ট ম্যাচ খেলছে ইংল্যান্ড, ওরা থাকবে বিধ্বস্ত। টেস্টের পর আবার ওয়ানডে সিরিজও আছে। ওরা কি ওদের সেরা ক্রিকেটারদের নিয়ে আসতে পারবে? আমাদের এখানে সফরের পর ভারতে ৫ টেস্ট খেলতে যাবে ওরা। চাইলে এটিকে যে কোনো ভাবে দেখা যায়। কিন্তু প্রথম ম্যাচের আগে আমাদের ছেলেরা পুরোপুরি প্রস্তুত থাকবে। এটিকে আমাদের দেখতে হবে সুবিধা হিসেবে।”

সিরিজের আগে এখনও লম্বা যে সময়টা আছে, সেটিকে প্রস্তুতির জন্য পুরোপুরি কাজে লাগাতে চান ফিল্ডিং কোচ।

“সিরিজ শুরুর আগে এখনও দুমাস সময় পাচ্ছি আমরা প্রস্তুতির জন্য। চাইলে সবকিছুই করা যায় এই সময়ে। বোলারদের একদম সুনির্দিষ্ট কর্মভার ঠিক করে দেওয়া যায়। যেসব বোলারদের মুখোমুখি হবে আমাদের ব্যাটসম্যানরা, সেসব নিয়ে কাজ করা যায়। তরতাজা ও ক্ষুধার্ত হয়ে ওঠা যায়।”

ছুটি শেষে গত শুক্রবার বাংলাদেশে ফিরেছেন হ্যালসল। ইংল্যান্ডের বাংলাদেশে আসার কথা আগামী ৩০ সেপ্টেম্বর। ৭ অক্টোবর প্রথম ওয়ানডে দিয়ে শুরু হওয়ার কথা সিরিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: