সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরাসরি মেসেজের সেবা আসছে টুইটারে

Copy of 1470557760তথ্যপ্রযুক্তি ডেস্ক: বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানের জন্য নতুন একটি ফিচার আনতে যাচ্ছে টুইটার। আপাতত ফিচারটি নিয়ে পরীক্ষানিরীক্ষা করছে ক্ষুদে ব্লগ লেখার সাইটটি।

ব্যবসায় প্রতিষ্ঠানের সাথে গ্রাহকদের টুইটের মাধ্যমে যোগাযোগ কমাতে এবং ‘ডিরেক্ট মেসেজ’-এর মাধ্যমে যোগাযোগে উৎসাহিত করতে নতুন ফিচারটি আনতে যাচ্ছে টুইটার।

টেকক্রাঞ্চের প্রতিবেদনে প্রকাশ, বিশ্বের নানা প্রান্তের বিভিন্ন নামী-বেনামী ব্যবসায় প্রতিষ্ঠান স্ব স্ব পণ্য বা সেবার প্রচার-প্রসার ও বিক্রি বৃদ্ধির জন্য গ্রাহকদের সাথে যোগাযোগে টুইটার ব্যবহার করে থাকে। এক্ষেত্রে গ্রাহকরা অনেক সময় টুইট করে নিজেদের অসন্তোষ প্রকাশ করেন, যা ওই প্রতিষ্ঠানের ভাবমূর্তির জন্য ক্ষতিকর। সেজন্যই টুইটের মাধ্যমে যোগাযোগ কমিয়ে ‘ডিরেক্ট মেসেজ’-এর মাধ্যমে যোগাযোগ বাড়াতে মেসেজের জন্য একটি বাটন চালু করতে চাইছে টুইটার কর্তৃপক্ষ।

সূত্রের খবর মতে, আপাতত টুইটারের মোবাইল অ্যাপে নতুন বাটনটি পরীক্ষামূলকভাবে যোগ করা হয়েছে। ফিচারটি যোগ করায় ব্যবসায় প্রতিষ্ঠানগুলোর টুইটার অ্যাকাউন্টগুলোর প্রোফাইলে সামান্য পরিবর্তন এসেছে। কারণ টুইট বাটনটির পাশেই জুড়ে দেয়া হয়েছে সরাসরি মেসেজ পাঠানোর বাটনটি।

আপাতত @অ্যাপলসাপোর্ট, @উইবার_সাপোর্ট, @বিটসসাপোর্ট, @এটিভিআইঅ্যাসিস্ট এর মতো নির্বাচিত বেশ কিছু টুইটার অ্যাকাউন্টে পরীক্ষামূলকভাবে নতুন বাটনটি চালু করা হয়েছে বলেও জানিয়েছে টেকক্রাঞ্চ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: