সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে চার শিশু হত্যার ঘটনায় পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ

1470589516 (1)হবিগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যার ঘটনায় দায়ের করা মামলার পলাতক তিন আসামির বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দিয়েছেন বিচারক। এর আগে আদালতের নির্দেশে ওই আসামীদের মালপত্র ক্রোক করা হয়।

রবিবার বিকেলে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীন এ নির্দেশ দেন। আসামিরা হলেন-সুন্দ্রাটিকি গ্রামের বাবুল, উস্তার মিয়া ও বিলাল। রবিবার মামলার নির্ধারিত তারিখে ৪ শিশু হত্যায় ব্যবহৃত দুটি সিএনজি-অটোরিকশা নিজেদের জিম্মায় পাওয়ার জন্য আবেদন করেন সুজন মিয়া ও বকুল মিয়া। এ ব্যাপারে পরে আদেশ দেয়া হবে বলে জানানো হয়।

মামলার শুনানির শুরুতেই পলাতক ৩ আসামীর মালামাল ক্রোকের আদেশ তামিলের প্রতিবেদন উপস্থাপন করা হলে বিচারক তাদের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দেন। মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় আগামী ২২ আগস্ট।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো জানান, পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের পরও যদি পলাতক তিন আসামী আদালতে হাজির না হয় তখন তাদের অনুপস্থিতিতেই মামলাটি বিচারের জন্য প্রস্তুত করা হবে।

আদালত সূত্র জানায়, পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের পর মামলাটির চার্জ গঠন করা হবে। পরে মামলাটি বিচারের জন্য সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালে প্রেরণ করা হতে পারে।

চলতি বছরের ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় চার শিশুকে অপহরণ করা হয়। পাঁচদিন পর ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটির নিচে ওই চার শিশুর মৃতদেহ পাওয়া যায়।

গত ৫ এপ্রিল হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের তৎকালীন ওসি মুক্তাদির হোসেন এ ঘটনায় ৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার অন্যতম আসামী বাচ্চু মিয়া র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: