সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় শোক দিবস উপলক্ষে আল আইন মহানগর আওয়ামী লীগের আলোচনা সভা

8-3হাবিবুর রহমান ফজলু, সংযুক্ত আরব আমিরাত থেকে : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার হোটেল আলাউদ্দিন হল রুমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আযোজন করে সংযুক্ত আরব আমিরাতের আল আইন মহানগর আওয়ামী লীগ। আল আইন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাশিদ আলী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন আনুর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সাগর তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর, সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। গোটা দেশকে একতাবদ্ধ করে স্বাধীন করেছিলেন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু ও বাংলাদেশ তাই সমার্থক।
7-2আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন আবুধাবী আওয়ামী লীগের সাবেক সভাপতি, সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা হাজী মনির, বিশেষ অতিথি ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, আল আইন মহানগর আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, দুবাই আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মাসুক আহমেদ রুমেল, হাজী রফিক আহমেদ, আল আইন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা খাছা উদ্দিন খাছা, দুবাই আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমেদ, রহমত আলী সুয়েব, সহ-সভাপতি কামরুল আলম পাপ্পু, সহ-সাধারন সম্পাদক আব্দুল কাদির, সাংগঠকি সম্পাদক শেখ মাহবুবুল আলম মধু, মীর জামাল হোসেন, উসমান হোসেন বাচ্চু, শাহাব উদ্দিন শুভ, প্রচার সম্পাদক সৈয়দুল ইসলাম চৌধুরী দোলন, ক্রীড়া সম্পাদক করিম আহমেদ রাজ, মো: ইসলাম উদ্দিন, গিয়াস উদ্দিন আহমদ, ফরহাদুর রহমান ফয়ছল, জামাল হোসেন, বাবুল আহমদ, শেখ মৌর আলী, আজাদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে আল আইন মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্টান শেষে দোয়া পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা রফিক মিয়া।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: