সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে স্কুলছাত্রীকে অপহরনের চেষ্টা ॥ আটক ২

2.-daily-sylhet-opohoron-news-Copyকমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা:
মৌলভীবাজারের কমলগঞ্জে ৯ম শ্রেণির ছাত্রীকে অপহরনের চেষ্টাকালে জনতার হাতে দুই অপহরণকারী আটক। পরে পুলিশের কাছে অপহরণকারীদেরকে সোর্পদ করা হয়। ঘটনাটি ঘটেছে ৭ আগষ্ট শনিবার দুপুর ২টায় আলীনগর এলাকায়।

জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী চিনু মিয়ার কিশোরী শিউলী আক্তার(১৪) তার মা সাথে চিকিৎসার জন্য উপজেলা সদরের ভানুগাছ বাজারের সিএনজি ষ্ট্রান্ডে নামার পর ভাড়া দেয়ার ফাঁেক হঠাৎ করে একই এলাকার শ্রীপুর গ্রামের মৃত খালিক মিয়ার পুত্র আব্দুল কাইয়ুম(২২) ও তার সহযোগী শ্রীমঙ্গল উপজেলার শাপলাবাগ এলাকার নইম উল্ল্যার পুত্র সাইফুল ইসলাম(২৪) মায়ের পিছনে দাঁড়ানো অবস্তায় জোরপুর্বক আরেকটি সিএনজিতে উঠানোর প্রথমে মেয়ে এবং পরে মা লাইলি বেগম চিকিৎকার করলে ষ্টান্ডের সিএনজির চালক ও স্থানীয় জনতা এগিয়ে এসে অপহরণকারীদের সিএনজিটিকে ধাওয়া করলে দ্রুতগতিতে শমসেরনগর সড়কে পালিয়ে যায়। পরে প্রায় ৭ কিলোমিটার দুরে আলীনগর চা বাগানের নাট মন্দির নামক স্থানে সিএনজি অটোরিক্সার গতিরোধ করে স্থানীয় জনতা মেয়েসহ ৩জনকে আটক করা হয়। এ সময় সিএনজি চালক পালিয়ে যায়। উত্তেজিত জনতা অপহরণকারী দুইজনকে গনধোলাই দেয়ার চেষ্টা করলে এসআই ফরিদ এর নেতৃত্বে পুলিশ ঘঁটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে সিএনজিসহ থানায় নিয়ে আসা হয়।

কিশোরীর মা লাইলী বেগম জানান, শনিবার ওই অপহরণকারী চক্রের সদস্য তাকে হুমকী দেয়ার একদিন পর তার কিশোরী কন্যাকে অপহরণ করার চেষ্টা করে। এ ব্যাপারে কমলগঞ্জ থানার দুইজনেরনাম উল্লেখ্যসহ একটি অপহরণ মামলা দায়ের প্রস্তুতি চলছে। কমলগঞ্জ থানার ওসি বিষয়টি স্বীকার করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: