সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে বিজিবি’র অভিযানে ২ ইয়াবা ব্যবসায়ী আটক

1.-daily-sylhet-atok-3-1শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান সীমান্তের কুঞ্জবন গ্রামে অভিযান চালিয়ে আমিন মিয়া ও খুরশেদ মিয়া নামের দুই ইয়াবা ব্যবসায়ীকে ৮ পিস ইয়াবাসহ আটক করেছে বিজিবি।রোববার (০৭ আগস্ট) ভোররাত তিনটার দিকে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের মধ্যে আমিন মিয়া সিন্দুরখান বাজার কমিটির সেক্রেটারী বলে জানা গেছে। বিজিবি’র এ অভিযানকে স্থানীয় এলাকাবাসী সাধুবাদ জানিয়ে বলেছেন, এ ধরণের অভিযান অব্যাহত থাকলে মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না মাদক ব্যবসায়ীরা। এলাকার যুবসমাজ বিপথগামী হবে না। বিজিবি’র এ ধরণের অভিযান এলাকায় অব্যাহত রাখার দাবি জানিয়েছেন বিভিন্ন শ্রেণীপেশার লোকজন।

বিজিবি সূত্র জানায়, আমিন মিয়া নেপথ্যে থেকে দীর্ঘদিন ধরে একটি চক্রের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলাসহ পুরো জেলায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলো-এমন গোপন সংবাদ বিজিবি’র কাছে ছিলো। এরপর থেকেই তাকে হাতেনাতে ধরতে সিন্দুরখান বিওপি সদস্যদের তৎপরতায় অনেকদিন ধরে তার পেছনে সোর্স লাগিয়ে রেখেছিলো।

সূত্র আরও জানায়, আমিন তাঁর ভাতিজা মান্নান এর মাধ্যমে একটি সক্রিয় নেটওয়ার্ক গড়ে তোলে উপজেলাসহ জেলাব্যাপী নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রির অভিযোগ রয়েছে। মান্নান পুলিশের খাতায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এ পর্যন্ত সে একাধিকবার শ্রীমঙ্গল থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সে জেলহাজতে যাওয়ার পর জামিনের মাধ্যমে মুক্তি পেয়েছে।
সিন্দুরখান বিওপি’র বিজিবির সুবেদার আব্দুল হাই জানান, রোববার ভোররাত তিনটার দিকে কুঞ্জবন গ্রাম থেকে সিন্দুরখান বিওপি’র বিজিবি’র একটি দল সিন্দুরখান ইউপি’র কামারগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে আমিন মিয়া ও কুঞ্জবন গ্রামের জমির উদ্দিনের ছেলে খুরশেদ মিয়াকে কুঞ্জবন গ্রাম থেকে ৮ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে।
ওই অভিযানে অংশ নেওয়া বিজিবি’র অপর এক সদস্য জানান, বিজিবি’র উপস্থিতি টের পেয়ে আমিন ২০-২৫ পিস ইয়াবা তাৎক্ষণিকভাবে খেয়ে ফেলছিলো। ইয়াবা খাওয়া অবস্থায় বাকি ৮ পিস ইয়াবাসহ আমিন ও খুরশেদকে হাতেনাতে আটক করা হয়।
এদিকে আমিন ও তাঁর সহযোগি খুরশেদকে সিন্দুরখান বিজিবি ক্যাম্প থেকে ছাড়িয়ে নিতে শনিবার সকাল থেকে এ রিপোর্ট লিখা পর্যন্ত স্থানীয় একটি প্রভাবশালী মহল বিজিবি’র কাছে ধর্ণা দিচ্ছে। এছাড়া বিজিবি’র হাতে আটককৃতদের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ায় ক্যাম্পের আশপাশে উৎসুক জনতার উপচেপড়া ভীড় লেগেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: