সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নানার বাড়িতে ‘জঙ্গি’ সোহানের দাফন

dinajp_122912নিউজ ডেস্ক: কিশোরগঞ্জের শোলাকিয়া হামলায় আটক হয়ে এক মাস পর র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ‘জঙ্গি’ আবু মোকাদ্দেল ওরফে শরিফুল ইসলাম ওরফে সোহানের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে জানাজা শেষে দিনাজপুরের ঘোড়াঘাটের বৈদর গ্রামে নানার বাড়িতে তাকে দাফন করা হয়।

এর আগে র‌্যাবের পাহরায় ময়মনসিংহ থেকে মা নার্গিস বেগম শিউলী ছেলে সোহানের লাশ নিয়ে শনিবার রাত ১১টা ১৮ মিনিটে নানা মন্টু মিয়ার গ্রাম বৈদর গ্রামে পৌঁছেন। ওই গ্রামের প্রায় পৌনে দুইশ লোক জানাজায় অংশ নেন।

সোহানের মূল বাড়ি ঘোড়াঘাট উপজেলার ৩ নং সিংড়া ইউনিয়নের মারুপাড়া গ্রামে। গত পাঁচ বছর ধরে তারা বসবাস করছেন রানীগঞ্জ বাজারের পাশের দক্ষিণ দেবপুর গ্রামে। দাখিল পাস করার পর থেকেই বাড়ি ছেড়ে নিরুদ্দেশ ছিলেন সোহান। তিনি বিরামপুর উপজেলার বিজুল দারুল হুদা কামিল মাদ্রাসায় পড়তেন। গত আড়াই বছর ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

সোহানের বাবার নাম আব্দুল হাই প্রধান। পেশায় তিনি রেডিও-টিভির ইলেক্ট্রিক মিস্ত্রি। জামায়াতের রাজনীতির সঙ্গে আব্দুল হাই প্রধানের সংশ্লিষ্টতা রয়েছে বলে জানা গেছে।

গত দশম জাতীয় সংসদ নির্বাচনের সময়ে বিভিন্ন হামলার মামলায় এজাহারভুক্ত আসামি হওয়ায় কিশোরগঞ্জের শোলাকিয়া হামলার পর তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গ, বৃহস্পতিবার রাতে সোহানকে ময়মনসিংহ হাসপাতাল থেকে কিশোরগঞ্জ থানায় নেয়ার পথে তাকে ছিনিয়ে নিতে ‘জঙ্গি’দের সঙ্গে র‌্যাবের ‘বন্ধুকযুদ্ধ’ হয়। এসময় সোহানসহ দুজন নিহত হন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: