সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার উপদেষ্টা পরিষদে বাবা-মেয়ের চমক

baba-meye20160807013942নিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নতুন উপদেষ্টা কাউন্সিল গত কমিটির চেয়ে দ্বিগুণেরও বেশি সদস্য নিয়ে গঠন করা হয়েছে। এছাড়া সদ্য ঘোষিত এ উপদেষ্টা কমিটিতে নিয়ে আসা হয়েছে নানা বৈচিত্র। তবে উপদেষ্টা কাউন্সিলে একইসঙ্গে বাবা-মেয়ের স্থান পাওয়াকে কেন্দ্র করে সৃষ্টি হয়েছে আলোচনা-সমালোচনার।

শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসনের পক্ষে দলটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের ৭৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত ওই কমিটিতে উপদেষ্টা পরিষদে আগেই ঠাঁই পাওয়া মানিকগঞ্জের বিএনপি নেতা হারুন অর রশীদ খান মুন্নুর সঙ্গে এবার ঠাঁই পেয়েছেন মেয়ে আফরোজা খান রিতা। বিষয়টি রাজনৈতিক মহলে বেশ সাড়া ফেলেছে।

হারুন অর রশিদ খান মুন্নুর রাজনীতির পাশাপাশি অন্যতম পরিচয় একজন শিল্পপতি। বিএনপি বিগত ক্ষমতার সময় তিনি দফতরবিহীন মন্ত্রী ছিলেন। ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টাও। অন্যদিকে, পিতৃ পরিচয় ‘জোরালো’ হলেও কম নন আফরোজা খান রিতাও। মাঠের সক্রিয় এই বিএনপি নেত্রী মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি।

এদিকে, জাতীয় সম্মেলনের প্রায় ৪ মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলো বিএনপি। ৫০২ সদস্যের কমিটির ১১৩ জনই নতুন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ দলের কাউন্সিলের পর তিন দফায় মহাসচিব, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোট ৪২ জনের নাম ঘোষণা করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: