সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা-ইমজা ফুটবল টুর্নামেন্ট : উদ্বোধনী ম্যাচে জয় পেল চ্যানেল এস (ভিডিও)

আজ মাঠে নামছে বাংলাদেশ প্রতিদিন ও যমুনা টেলিভিশন

dailysylhetnewssp 6স্পোর্টস রিপোর্টার ::
মাহা-ইমজা আয়োজিত সিলেটের সাংবাদিকদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে চ্যানেল এস। গতকাল সিলেট জেলা স্টেডিয়ামের দৈনিক সংবাদকে শেষ মুহূর্তে চ্যানেল এসের হাসান শামীমের গোলে হারিয়ে এ জয় পায় তারা। এর আগে মাহা-ইমজা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন তথ্য কমিশনার অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম রহমান।
আজ বিকাল ৫ টায় মাঠে নামছে টুর্নামেন্টে হট ফেবারিট বাংলাদেশ প্রতিদিন ও আরেক শক্তিশালী যমুনা টেলিভিশন।
টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে সিলেট জেলা স্টেডিয়ামে গতকাল শনিবার বিকালে বসেছিল অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়দের মিলনমেলা। নিজেদের টিম নিয়ে আলাপ আলোচনায় আর ছবি তুলে উদ্বোধনের আগমুহূর্ত পর্যন্ত ব্যস্তসময় পার করেন সাংবাদিকরা। পরে অতিথিরা টুর্নামেন্টে অংশগ্রহণকারি প্রত্যেক দলের অধিনায়কের হাতে আয়োজক কমিটির দেয়া ৫ হাজার টাকার চ্যাক তুলে দেন। অশংগ্রহণকারী প্রত্যেক দলের ফটোসেশন করা হয় আয়োজক কমিটি পক্ষ থেকে। চ্যানেল এস আর দৈনিক সংবাদের উদ্বোধনীয় খেলার মধ্যে দিয়েই এই শুরু হয় এই টুনামেন্টের। টুর্নামেন্টে এ গ্রুপের শক্তির দিকে থেকে বিচারে পিছিয়ে নেই চ্যানেল এস কিংবা দৈনিক সংবাদ। এই গ্রুপের বাকি দুটি দল হল উত্তরপৃর্ব এবং এস এ টেলিভিশন। গত কয়েকদিনের ঘামঝরানো অনুশীলন এটাই প্রমাণ করে। তবে এই শক্তি ব্যবহার যে তারা খেলার দিকে মনোযোগ না দিয়ে নিজের শরীরকে প্রতিপক্ষের খেলোয়াড়দের উপর প্রদর্শন করবেন তা হয়তো মাঠে আসা অন্যান্য দলের খেলোয়াড়রা বিশ্বাস করতেই পারেননি। মাঠের খেলা ফুটবল আর এটা যদি না হয়ে শক্তির খেলা হয় তাহলে এটা তো ফুটবল থাকে না।
খেলা শুরুর প্রথম আর্ধে আক্রমন পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে খেলা চললেও কোনো দলই কাক্সিক্ষত গোলের দেখা পায়নি। এর ফলে প্রথর্মাধ শেষ হয় গোল শূন্য দিয়ে। দ্বিতীয় আর্ধ শুরুর দিকেই আক্রমণে যায় চ্যানেল এস কিন্তু তাদের এই আক্রমণে বাধা হয়ে দাঁড়ান দৈনিক সংবাদের অধিনায়ক গোলকিপার মঈনুল হক বুলবুল। তার দৃঢ়তায় গোল বার অনকেটায় সুরক্ষিত তাকে। এর পরেই পাল্টা আক্রমণের যায় সংবাদ তবে অগোচালো আক্রমণ তেমন একটা কাজে আসেনি চ্যানেল এস’র রক্ষণভাগের কারণে সেটা ব্যর্থ হয়। দ্বিতীয় আর্ধের ১৫ মিনিটের মাথায় চ্যানেল এস-এর তানভীর একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন। নিশ্চিত গোলে হাত থেকে রক্ষা করেন ম্যাচ সেরা নির্বাচিত হওয়া দৈনিক সংবাদ অধিনায়ক গোলকিপার বুলবুল। তবে খেলার শেষ মুহূর্তে আর সুযোগ নষ্ট করেননি চ্যানেল এস-এর হাসান শামীম। ডিবক্সের ভেতরে সংবাদের দলের খেলোয়াড়দের ভুলের সুযোগ কাজে লাগান তিনি। ফলে ১-০ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যানেল এস। আর ম্যাচে কয়েকটি গোলের হাত থেকে রক্ষা করা দৈনিক সংবাদের গোলকিপার বুলবুল ম্যাচ সেরা নির্বাচিত হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: