সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুস্থ সমাজ গঠনে সাংবাদিকরা অগ্রগণ্য : সিলেটে প্রধান তথ্য কমিশনার

dailysylhetnewsspডেইলি সিলেট ডেস্ক ::
জাতীয় তথ্য কমিশনের প্রধান কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান বলেছেন, সাংবাদিকরা সুস্থ্য সমাজ গঠনের ক্ষেত্রে অগ্রগণ্য ভূমিকা পালন করে থাকেন। তাদের লেখনীতে যেমন সমাজের অন্ধকার দিকগুলো উন্মোচিত হয় তেমনি সমাজে সুস্থ চর্চারও ক্ষেত্র গড়ে ওঠে।
প্রথম মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান তথ্য কমিশনার। গতকাল শনিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্ট উদ্বোধন করা হয়। আয়োজক ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা)র পক্ষ থেকে বলা হয়, আগস্ট শোকের মাস হওয়ায় অনুষ্ঠানের আড়ম্বরতা পরিহার করা হয়েছে।
ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান তথ্য কমিশনার গোলাম রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদিন, তথ্য কমিশনের পরিচালক জাফর রাজা চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিনিয়র সাংবাদিক দুলাল আহমদ চৌধুরী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মঈনুল হক বুলবুল এবং সদস্য সচিব ফয়সল আহমদ মুন্না।
জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, দেশে যখন জঙ্গিবাদ ভয়াল থাবা মেলেছে, তখন সাংবাদিকদের খেলাধুলার এমন বড় আয়োজন তরুণদের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলবে। তিনি আয়োজক সংগঠনকে টুর্নামেন্ট আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠান মাহার সৌজন্যে আয়োজক কমিটির পক্ষ থেকে অংশগ্রহণকারী ৮ দলের হাতে ৫ হাজার টাকা করে অনুদান তুলে দেন অতিথিবৃন্দ। ইমজার পক্ষ থেকে বলা হয়, সাংবাদিকদের মধ্যে এরকম আন্তরিকতা বহাল থাকলে আগামীতে আরো জমজমাটভাবে টুর্র্নামেন্টের আয়োজন করা হবে।

অনুষ্ঠানের শেষ সময়ে সকল দলের ফটোশেসনে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। একে একে ফটোশেসনে অংশ নেয় অংশগ্রহণকারী দল দৈনিক সবুজ সিলেট, এসএটিভি, যমুনা টেলিভিশন, চ্যানেল এস, দৈনিক সংবাদ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দৈনিক শ্যামল সিলেট ও দৈনিক উত্তরপূর্ব। এসময় সকল দলের কোচ, ম্যানেজার, অন্যান্য অফিসিয়ালসহ খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। এরপর বিপুল দর্শকের করতালির মধ্য দিয়ে চ্যানেল এস ও দৈনিক সংবাদের মধ্যকার উদ্বোধনী ম্যাচ শুরু হয়।

টুর্নামেন্ট পরিচালনায় সর্বতোভাবে সহযোগিতা করছেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা রেফারি অ্যাসোসিয়েশন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: