সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাছবাড়ী মডার্ণ একাডেমীতে মেধাবীদের মধ্যে বৃত্তি প্রদান

6e3ef466-2a3f-4335-8eb0-882555c3a3dcতথ্য প্রযুক্তি নির্ভর, জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গঠনে ছাত্র-শিক্ষক-অভিবাবক সহ সবাইকে এক সাথে কাজ করতে হবে। শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় সম্পৃক্ত করতে হবে।

প্রবাসীরা শরীরের ঘাম ঝেড়ে কষ্টকর উপার্জন করে অর্থ ও মেধা দিয়ে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তাদের এ অবদানকে শিক্ষা অর্জন ও বিস্তারের মাধ্যমে বাস্তবায়ন করতে হবে। গরীব মেধাবীদের বৃত্তি প্রদান উপলক্ষ্যে শনিবার কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গাছবাড়ী মডার্ণ একাডেমী এডুকেশন ট্রাষ্ট, ইউ.কে কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি এড. আব্দুস ছাত্তারের সভাপতিত্বে ও একাডেমীর সিনিয়র শিক্ষক মোঃ হানিফের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন গাছবাড়ী আইডিয়্যাল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন।

বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক আশরাফ হোসাইন, সিলেট সরকারী কলেজের প্রভাষক কাওছার আহমদ, গাছবাড়ী মডার্ণ একাডেমী এডুকেশন ট্রাষ্ট, ইউ.কে’র সদস্য মুজিবুর রহমান, নোমান আহমদ, গাছবাড়ী মডার্ণ একাডেমীর প্রধান শিক্ষক মোঃ মিফতাহুল বর চৌধুরী, একাডেমীর ম্যানেজিং কমিটির দাতা সদস্য মোঃ শরীফ আহমদ, এড. ইয়াহহিয়া, একাডেমী’র সহকারী প্রধান শিক্ষক ভানুরাম বৈদ্য, কানাইঘাট প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, নিউজ চেম্বার টুয়েন্টিফোরডটকম সম্পাদক তাওহীদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, একাডেমীর সিনিয়র শিক্ষক আব্দুল মতিন, শুভেচ্ছা বক্তব্য রাখেন আব্দুল মজিদ।

এছাড়াও বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য মনোহর বখত, বুরহান উদ্দিন, নুরুল হক মেম্বার, নুর আহমদ, সমাজসেবী আক্তার হোসেন, বুলবুল আহমদ। সভায় ট্রাষ্টি মেম্বার নোমান আহমদ ও মুজিবুর রহমানকে একাডেমীর পক্ষ থেকে মানপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে ২৮ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের নগদ ২৪৫০০ টাকা বৃত্তি প্রদান ও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে আব্দুল মতিনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে একাডেমী ক্যাম্পাসে মডার্ণ একাডেমী ও ট্রাষ্টের পক্ষ থেকে বৃক্ষরোপন করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: