সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে অবিভাবক সমাবেশে শিক্ষা সামগ্রী বিতরণ

9295532c-330b-4585-9c7a-68b7d674860cদোয়ারাবাজার প্রতিনিধি::
সুনামগঞ্জের দোয়ারাবাজারে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ ও অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার কলাউড়া দারুচ্ছুন্নাৎ কাছিমিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসায় অঙ্গিকার ফাউন্ডেশনের উদ্যোগে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

‘বিত্তবানদের অর্থায়নে অসহায়দের সহায়তা’ এই শ্লোগানকে সামনে রেখে ২০১৩ সালে ৮০জন সদস্য নিয়ে সংগঠনটির যাত্রা শুরু। পরবর্তিতে ধাপে ধাপে এ পর্যন্ত ৩টি প্রতিষ্ঠানের ৮২জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের প্রতিমাসে প্রয়োজনীয় শিক্ষাসামগ্রী বিতরণ করে আসছে সংগঠনটি।

গতবছর সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম সংগঠনের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করে নগদ ১০হাজার টাকা প্রদান করেন। সংগঠনের সদস্য সেলিম আহমেদের সঞ্চালনায় মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি রোটারীয়ান নুরুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন হুমায়ুন কবীর বাবুল, হুমায়ুন আহমেদ, মুজিবুর রহমান প্রমুখ।

বিকেলে অবিভাবক সমাবেশে প্রতিষ্ঠানের সকল অভিভাবক গন উপস্থিত ছিলেন । সমাবেশে বক্তারা দেশে চলমান জঙ্গিদের অরাজকতা নিয়ে বিশদ আলোচনা করেন। রোটারিয়ান নূরুল ইসলাম বলেন সরকার জঙ্গি তৎপরতা নির্মূল করতে নানা কর্মসুচি হাতে নিয়েছে।

প্রতিষ্ঠানে ৩দিনের বেশি অনুপস্থিত থাকলে অবিভাবকদের অবহিতকরণ এবং ১০দিনের বেশি অনুপস্থিত থাকলে স্থানীয় আইন সৃংখলা বাহিনীর নিকট রিপোর্ট প্রদানের জন্য অবিভাবকদের পরামর্শ দেন। মাও. সিরাজুল ইসলামের পরিচালনায় ও রোটারীয়ান নূরুল ইসলামের সভাপতিত্বে অবিভাবক সমাবেশে আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ মাও. কালিমউল্লাহ, উপাধ্যক্ষ মাও. আব্দুছ ছাত্তার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: