সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিজভীর ঘনিষ্ঠরাই দফতরে

Rijvi2020160806180023নিউজ ডেস্ক:
দলের সিনিয়র যুগ্ম মহাসচিবের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার পর থেকেই গুঞ্জন ছিল নিজেদের মতো করে বলয় সৃষ্টি করবেন রুহুল কবির রিজভী। বিশেষ করে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় কোনোভাবেই নিয়ন্ত্রণের বাইরে যেতে দেবেন না তিনি।

শনিবার বিএনপির নতুন নির্বাহী কমিটি ঘোষণার পর পুরোনো সেই গুঞ্জনই যেন বাস্তবে রূপ নিল। নতুন কমিটি পর্যালোচনা করে দেখা গেছে, বর্তমান কমিটিতে যে তিনজনকে সহ-দফতর সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে তারা তিনজনই রিজভীর ঘনিষ্ঠ।

বর্তমান কমিটির প্রথম সহ-দফতরের দায়িত্ব পেয়েছেন তাইফুল ইসলাম টিপু। তিনি ষষ্ঠ জাতীয় কাউন্সিলের আগ মুহূর্তে নতুন করে বিদায়ী কমিটিতে সহ-দফতর সম্পাদকের দায়িত্ব পান। এর আগে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক ছিলেন।

গত কয়েকমাস আগে অর্থ কেলেঙ্কারির সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ পাওয়ায় কয়েকটি গণমাধ্যমে টিপুর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়। এমমনকি অবৈধ লেনদেনে বিএনপি নেতারা টিপুকে ক্যাশিয়ার হিসেবে ব্যবহার করেন বলেও মুখরোচক আলাপ বিভিন্ন মহলে শোনা গেছে।

এদিকে দ্বিতীয় সহ-দফতর হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মুনির হোসেনকে। তিনি স্বেচ্ছাসেবক দলের সিনিয়র ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। মুনিরও রিরজভীর ঘনিষ্ঠ বলে জানা গেছে।

শোনা যাচ্ছে, গত কয়েকমাস রুহুল কবির রিজভীর পাশে থাকার কারণে পুরস্কার হিসেবে সহ-দফতর সম্পাদকের পদ দেন মুনিরকে। অন্যদিকে সহ-দফতরের দায়িত্ব পাওয়া আরেক নেতা বেলাল হোসেনও রিজভীর খুবই কাছের বলে জানা গেছে। তিনি বিদায়ী কমিটির সদস্য ছিলেন।

এছাড়া নতুন নির্বাহী কমিটিতে বিদায়ী কমিটির দুই সহ-দফতর সম্পাদককে সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। তবে বিদায়ী কমিটির প্রথম সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনিকে বর্তমান কমিটিতে সদস্য করা হয়েছে।

অভিযোগ উঠেছে, রুহুল কবির রিজভীর রোষানলে পড়ায় পরিশ্রমী এ নেতাকে বর্তমান কমিটিতে ডিমোশান দেয়া হয়েছে। এ বিষয়ে রিজভীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যক্তিগত সহকারী অপরাগতা প্রকাশ করেন।জাগো নিউজ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: