সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশকে বাঁচাতে হবে, ইসলামকে বাঁচাতে হবে —এমপি এহিয়া চৌধুরী

DSC_0157বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টির ইতিহাস উন্নয়ন ও শান্তির ইতিহাস। জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েছি বলেই বিশ্বনাথ-বালাগঞ্জের মানুষ শান্তিতে ঘুমাতে পারছেন। অন্যের ঘরে আর আশ্রিত নয়, নিজের ঘরে আজ আলো জ্বলেছে। দেশের উন্নয়নের জন্য হুসেইন মুহাম্মদ এরশাদের হাতকে শক্তিশালি করতে জাতীয় পার্টিতে যোগ দিন। তিনি বলেন, ইসলামের নামে সন্ত্রাসী কার্যক্রম করে ইসলামকে ক্ষতিগ্রস্থ করা হচ্ছে। দেশকে বাঁচাতে হবে, ইসলামকে বাঁচাতে হবে। দেশের স্বার্থে দল ও মতের উর্ধ্বে উঠে সরকারকে সহযোগীতা করতে হবে। দেশের তরুণরা তাদের সুন্দর পথ ও মতের সাথে থাকলে দেশ এগিয়ে যাবে।

তিনি শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কজাকাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উন্নয়নমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কজাকাবাদ গ্রামের বিশিষ্ট মুরব্বি মকবুল খানের সভাপতিত্বে এবং দেওকলস ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আজাদ মিয়া ও জাপা নেতা নজরুল ইসলাম বকুলের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, দশঘর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব সিরাজ খান, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী আফছর চৌধুরী, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন রুপন। বক্তব্য রাখেন জাপা নেতা মারুফ মিয়া। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাত্রনেতা আজম খান ও মানপত্র পাঠ করেন মাহতাব মিয়া।

এসময় উপস্থিত ছিলেন- এলাকার মুরব্বি আলহাজ্ব ইব্রাহিম খান, আজিজ খান, জিয়াউল হক জিলু, জাপা নেতা লালা মিয়া, আহমদ আলী, দুলাল মিয়া, লাখন মিয়া, টিপু মিয়া, আব্দুল করিম লেছু, আনোয়ার হোসেন, লিটন মিয়া, বাদশা মিয়া, আলাল আহমদ, রুবেল আহমদ আফজল, সিলেট মহানগর ছাত্র সমাজের আহবায়ক আফজল হোসেন মান্না, যুগ্ম আহবায়ক ছুন্না খান, সদস্য সচিব কামাল জাহিদ, ছাত্রসমাজ নেতা মাহবুব আলম, রাশেদ আহমদ, আবদাল মিয়া, আতিক মিয়া, আব্দুর রউফ, আজমত, ছুপিয়ান প্রমুখ।

অনুষ্ঠানে এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়ার হাতে ফুল দিয়ে ছাত্রদল থেকে আরশ আলী ও মুস্তাকিমের নেতৃত্বে ২০জন নেতাকর্মী ছাত্রসমাজে যোগদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: