সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি-জামাতের মদদে দেশে জঙ্গি হামলা চালানো হচ্ছে : মিসবাহ সিরাজ

IMG_0389 copyনিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বাংলাদেশ যখন উন্নয়নের মডেল হিসাবে বিশ্বে সমাদৃত হচ্ছে তখন পাকিস্তানের দোসর বিএনপি-জামাত অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাদের মদদে বাংলাদেশের বিভিন্ন জায়াগায় জঙ্গি জঙ্গি হামলা হচ্ছে।

তিনি আজ শনিবার সকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে একথা বলেন। মিসবাহ সিরাজ বলেন, সিলেটে সকল জঙ্গি হামলার বিচার হবে, মূলোৎপাটন হবে জঙ্গি তৎপরতা। এজন্য চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে বাংলাদেশে নাশকতা, সন্ত্রাসী, জঙ্গি তৎপরতা; গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে নৃশংস হত্যাকান্ড, শোলাকিয়া ঈদের জামাতে মানুষ হত্যা করে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালানো হয়েছিল। এই হামলাকারীকারা, কাদের মদদে, আশ্রয়-প্রশ্রয় ও নির্দেশে এই জঙ্গি-সন্ত্রাসী হামলা চালাচ্ছে, তা অতীতের দিকে ফিরে গেলেই জাতির সামনে আরও স্পষ্ট হয়ে উঠে।

তিনি উল্লেখ করেন, ২০০৪ সাল থেকে অদ্যাবধি সারা বাংলাদেশে যে সকল বোমা, গ্রেনেড ছুড়ে জঙ্গি হামলা হয়েছে, এসব হামলাকারী মদদদাতারা জাতির সামনে স্পষ্ট হয়ে উঠেছে।

তিনি আরো বলেন, সমগ্র বিশ্বের মানুষকে ইসলামের সুশীতল পথ, শান্তির ধর্ম ও মুসলমানদের প্রতি বিরূপ মনোভাব সৃষ্টি করার জন্য ইসলাম বিদ্বেষীরা নানামুখী পরিকল্পনা বাস্তবায়নের ষড়যন্ত্র করছে। এই জঙ্গি সন্ত্রাসী গোষ্ঠী কারা, কারা এদেরকে শেল্টার দিচ্ছে, কাদের মদদে এই জঙ্গিগোষ্ঠী সৃষ্টি হয়েছে, সেটা জাতির সামনে এখন দিবালোকের মতো স্পষ্ট।

তিনি বলেন, বাংলাদেশে মূলতঃ বিএনপি-জামাতের মদদে, আর্শীবাদপুষ্ট হয়ে বর্তমান সরকারকে অস্থিতিশীল করতেই একের পর এক এই জঙ্গি হামলা হচ্ছে। এদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।IMG_0389 copy

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: