সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে কারণে খুন হলেন সেনা কর্মকর্তার মা

kornel20160806103900নিউজ ডেস্ক: রাজধানীর উত্তরায় সেনা কর্মকর্তার মাকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ শনিবার এ হত্যার রহস্য উদ্‌ঘাটিত হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়।

র‍্যাব-১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মো. মাসুদের ভাষ্য, ওই বাসায় স্বর্ণালংকার ও অর্থ আত্মসাতের জন্য এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছিল। ওই বাড়িতে গত ২২ মে ভাড়াটে হিসেবে ওঠেন লাবণ্য। পরে তিনি মনোয়ারা বেগমের সঙ্গে সখ্য গড়ে তোলেন এবং কৌশলে বিভিন্ন বিষয় জেনে নেন। তাঁর সুপারিশে গোলাম নবী দারোয়ান হিসেবে চাকরি পান। ৩০ মে নবী চাকরি ছেড়ে চলে যান। পরে লাইলীর সঙ্গে ফোনে যোগাযোগ করে ৪ জুন এ হত্যাকাণ্ড ঘটানো হয়। ৫ জুন খুনের ঘটনায় মামলা করেন খালিদ বিন ইউসুফ।

গত ৪ জুন উত্তরায় নিজ বাড়িতে গলা কেটে হত্যা করা হয় মনোয়ারা বেগম নামের ওই বৃদ্ধাকে। তিনি উত্তরার ৯ নম্বর সেক্টরের একটি বাড়িতে একা থাকতেন। তিনি সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল খালিদ বিন ইউসুফের মা।

উত্তরায় র‍্যাব-১-এর কার্যালয়ে সেনা কর্মকর্তার মা খুন হওয়ার রহস্য উদ্‌ঘাটন নিয়ে এক বিফ্রিংয়ের আয়োজন করা হয়। র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, উত্তরায় সেনা কর্মকর্তার মা খুন হওয়ার ঘটনায় গোলাম নবী ওরফে নবী (২৫) ও মোছা. লাইলী ওরফে লাবণ্য নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: