সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউড কাঁপানো পাঁচ বাঙালি সুন্দরী

full_1245833523_1470451109বিনোদন ডেস্ক: বিশ্বের ফিল্ম ইন্ডাস্ট্রির কথা আসলে খুব স্বাভাবিকভাবেই বলিউড প্রসঙ্গ অপরিহার্য হয়ে উঠে। কারণ এই ইন্ডাস্ট্রিটা যথেষ্ট সমৃদ্ধ। এই বলিউডে অনেক ভিনদেশি অভিনয়শিল্পী রয়েছেন। রয়েছে অনেক বাঙালি অভিনেত্রীও।

বাঙালিরা তাদের মেধা ও মননের স্বাক্ষর সব জায়গাতেই রেখেছেন। তা অভিনয় কিংবা অন্য যেকোনা ক্ষেত্রই হোক না কেন। রুপ আর অভিনয় গুণে দর্শক হৃদয়ে পোক্ত জায়গা করে নিয়েছেন তারা। বলিউড কাঁপানো পাঁচ বাঙালি সুন্দরী অভিনেত্রী-

বিপাশা বসু : বিয়ের পরও গ্ল্যামার কমেনি এই অভিনেত্রীর। জন আব্রাহামের সঙ্গে জুটি বেঁধে বলিউডে অন্যতম সিজলিং কাপল ছিলেন তারা। কিন্তু জনের সঙ্গে সম্পর্কের ভাটা টেনে আপাতত করণ সিং গ্রোভারের ঘরণী হয়েছেন তিনি।

রানি মুখার্জি : গোলাম, সাঁথিয়া, ব্ল্যাক, মারদানির মতো একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিছুদিন আগে পরিচালক আদিত্য চোপড়াকে বিয়ে করেছেন এই বঙ্গ কুইন। আদিত্য-রানির কন্যাই যেন এখন চোপড়া ম্যানসনের প্রাণ।  তবে বিয়ের পর এখনো বিটাউনে ফিরেননি রানি। দর্শক তার কাম ব্যাকের অপেক্ষায় রয়েছেন।

কাজল : বাজিগর ও ডিডিএলজে দিয়ে কাজলের বলিউড যাত্রা শুরু হলেও আর পেছেন ফিরে তাকাতে হয়নি তাকে। দিন যত গড়িয়েছে তার সৌন্দর্য, অভিনয়ের দাপট ততই বেড়েছে। অভিনেত্রী তনুজার মেয়ে কাজলের সৌন্দর্য এবং দক্ষতায় এক সময় আবিষ্ট ছিল বলিউড টাউন।

এরপর অজয় দেবগণকে বিয়ে করেন তিনি। তারপর নিশা ও যুগের জন্মের পর কিছুদিন ক্যামেরার বাইরে ছিলেন তিনি। ঘর সামলে আবার ফিরেছেন অভিনয়ে। এরপর কাভি খুশি কাভি গম কিংবা মাই নেম ইজ খান, দিলওয়ালে, সব কিছুতেই দর্শক যেন তাদের সেই পুরনো কাজলকেই ফিরে পেয়েছেন।

সুস্মিতা সেন : ১৯৯৪ সালে যখন মিস ইউনিভার্সের মুকুট মাথায় উঠেছিল, তখনই জাদু দেখিয়েছিলেন সুস্মিতা। তারপর আার পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এই বঙ্গ সুন্দরী বলিউডে নিজের জায়গাটা শক্ত করে নিয়েছেন।

কঙ্কনা সেন শর্মা : অপর্ণা সেনের কন্যা কঙ্কনা কিন্তু বলিউডের মেধাবী একজন অভিনেত্রী। তুখোড় অভিনেত্রী হয়েও সব রকম সিনেমায় তাকে দেখা যায় না। সিনেমা নির্বাচনের ক্ষেত্রে তিনি যে, খুতখুতে তা পরিচালকরা খুব ভালো করেই জানেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: