সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লোপার বিয়ে

Lopa-bg20160806120927বিনোদন ডেস্ক ::
ঘর বাঁধলেন গায়িকা-সংবাদ পাঠিকা লোপা হোসেইন। গীতিকার-সুরকার সিরাজুম মুনিরের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ালেন তিনি। শুক্রবার (৫ আগস্ট) রাত ৯টায় ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার একটি রেস্তোরাঁয় তাদের আকদ হয়। এখানে শুধু দুই পরিবারের ঘনিষ্ঠজনরা ছিলেন।

লোপার বর সিরাজুম মুনির পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার। আমেরিকান একটি প্রতিষ্ঠানে ম্যানেজার পদে কর্মরত তিনি। তবে গানের সূত্রেই তাদের পরিচয় ও সখ্য। এবার দুই পরিবারের সম্মতিতে হলো বিয়ে।

লোপা বললেন, ‘আমি কালই শ্বশুরবাড়ি উঠে গেছি। আমার বাসা থেকে শ্বশুরবাড়ি পায়ে হেঁটে যেতে লাগে পাঁচ মিনিট! তাই এখন থেকে দুই বাড়ি মিলিয়েই থাকবো। আগামী মাসে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।’

লোপা ও সিরাজুম মুনিরের পরিচয় এক বছরের বেশি সময় ধরে। ফেসবুকে কথা শুরু, ধীরে ধীরে ভালো বন্ধু হয়ে যাওয়া। প্রায় পাঁচ মাস প্রেম করেছেন তারা। লোপা বললেন, ‘গানের কাজ করতে করতে একসময় অনুভব করতে শুরু করলাম, আমার স্বপ্নের জীবনসঙ্গীর সঙ্গে এই মানুষটি প্রায় নব্বই ভাগ মিলে গেছে। যখন দেখলাম তার দিক থেকেও একই রকম অনুভূতি কাজ করছে, তখন সিদ্ধান্ত নিলাম ঘর বাঁধার। আমরা নিজেদেরকে বলি একে অপরের আত্মাসঙ্গী।’

সিরাজুম মুনিরের কথা ও সুরে বেশকিছু গান করেছেন লোপা। এর মধ্যে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘টোয়েন্টি ওয়ান টোয়েন্টি এইট’ নাটকে সিরাজুম মুনিরের কথা ও সুরে নির্জ হাবিবের সঙ্গে লোপার গাওয়া ‘ভালোবাসার উষ্ণতায়’ গানটি জনপ্রিয় হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: