সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ থেকে শুরু হচ্ছে মাহা-ইমজা মিডিয়াকাপ ফুটবল টুর্নামেন্ট

picস্পোর্টস রিপোর্টার ::
আজ থেকে সিলেটে প্রথমবারের মতো শুরু হচ্ছে মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট।
আজ শনিবার বিকেল ৪ টায় সিলেট জেলা স্টেডিয়ামে এই মিডিয়া কাপের উদ্বোধন করা হবে। আর আগে মিডিয়াকাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হলেও এবারই প্রথমবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। র্টুনামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে সিলেটের স্থানীয় পত্রিকাগুলোর মধ্যে দৈনিক সুবজ সিলেট, দৈনিক শ্যামল সিলেট, দৈনিক উত্তরপৃর্ব আর জাতীয় পত্রিকার মধ্যে শুধু মাত্র দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং দৈনিক সংবাদ অংশগ্রহণ করছে। আর টিভি চ্যানেলগুলোর মধ্যে চ্যানেল এস, যমুনা টেলিভিশন এবং এস এ টিভি অংশগ্রহন করছে এই টুর্নামেন্ট।
অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে তাদের প্রস্ততি প্রায় সম্পন্ন করছেন বলে জানিয়েছে। প্রথম ম্যাচে মুখোমুখি চ্যানেল এস ও সুংবাদ গতকাল জেলা স্টেডিয়ামে নিজেদের শেষ প্রস্তুতিটা সম্পন্ন করে। দুদলই আশাবাদী নিজেদের সেরাটা দিয়ে জয় ছিনিয়ে আনা।

চ্যানেল এস’র অধিনায়ক মঈন উদ্দিন মঞ্জু জানান, টিম নিয়ে পুরোই আশাবাদী এবং জয়-পরাজয় না ভেবে আমরা টুর্নামেন্ট একটি ভালো খেলা উপহার দিতে চাই। আশা করি, চ্যানেল এস এর পুরো টিমের খেলোয়াড়রা তাদের সেরাটা দিতে পারবেন এবং সকলের মন জয় করতে পারবেন।
দৈনিক সংবাদ টিমের অধিনায়ক মঈনুল হক বুলবুলও নিজের টিম নিয়ে উচ্ছ্বসিত। আজকের ম্যাচে একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপহার দিতে চান। সংবাদ টিমের প্রতিটি খেলোয়াড়রা কিছুটা কৌশলী ভুমিকা নিয়েই মাঠে নামবে এবং কাক্ষিত জয় নিয়ে মাঠ ছাড়বে বলে তিনি জানান।

৯ সেপ্টেম্বর নিজেদের প্রথম খেলায় শক্তিশালী দৈনিক সবুজ সিলেটের মুখোমুখি হবে দৈনিক শ্যামল সিলেট ফুটবল দল। টিম নিয়ে গত মাসখানেক পরিশ্রম করছেন দলীয় অধিনায়ক ছামির মাহমুদ। তিনি বলেন, আমাদের টিমের ৪-৫ খেলোয়াড় আছেন তারা যদি নিজের শতভাগ মাঠে দেখাতে পারে তাহলে টুর্নামেন্টে চমক দেখাতে পারবে দৈনিক সুবজ সিলেট।
এ ধরনের ফুটবল টুর্নামেন্ট সাংবাদিকদের মাঝে উৎসাহ-প্রেরণা তৈরি করবে। মাহা-ইমজাকে এধরনের টুর্নামেন্ট আয়োজন করার জন্য ধন্যবাদ জানান ক্রীড়া লেখক সমিতিরসহ সভাপতি মান্না চৌধুরী।

টুর্নামেন্টের সময়সূচি : ৭ সেপ্টেম্বর বিকাল ৫টায় যুমনা টেলিভিশনের মুখোমুখি বাংলাদেশ প্রতিদিন। ৮ সেপ্টেম্বর এসএ টিভির মুখোমুখি হবে দৈনিক উত্তর পৃর্ব। ৯ সেপ্টেম্বর দৈনিক সবুজ সিলেট মুখোমুখি হবে দৈনিক শ্যামল সিলেটের। ১০ সেপ্টেম্বর দৈনিক সংবাদ মুখোমুখি হবে এস এ টিভির। ১১ সেপ্টেম্বর যমুনা টেলিভিশন মুখোমুখি হবে দৈনিক সবুজ সিলেটের। ১২ সেপ্টেম্বর দৈনিক উত্তরপৃর্ব মুখোমুখি হবে চ্যানেল এসের। ১৩ সেপ্টেম্বর দৈনিক শ্যামল সিলেট মুখোমুখি হবে বাংলাদেশ প্রতিদিনের। ১৪ সেপ্টেম্বর দৈনিক উত্তরপৃর্ব মুখোমুখি হবে দৈনিক সংবাদের। ১৬ সেপ্টেম্বর যমুনা টেলিভিশন মুখোমুখি হবে দৈনিক শ্যামল সিলেটের। ১৭ সেপ্টেম্বর চ্যানেল এস মুখোমুখি হবে এস এ টিভির। ১৮ তারিখ দৈনিক সবুজ সিলেট মুখোমুখি হবে বাংলাদেশ প্রতিদিনের। ২১ ও ২২ সেপ্টেম্বর দুইটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। তবে ফাইনাল খেলার তারিখ পরবর্তীতে জানানো কবে বলে জানান টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ফয়সল আহমদ মুন্না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: