সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতি এখন একজোট – ড. এ কে এম মোমিন

mumenডেইলি সিলেট ডেস্ক: জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে এম মোমিন বলেছেন, দেশের চলমান সংকট মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজ দেশের মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে এক জোট হয়েছেন। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী অপশক্তির বিরুদ্ধে সবাইকে সচেতন হয়ে কাজ করে যেতে হবে। এই দেশ আমাদের সবাই সবাইকে সচেতন হয়ে দেশের উন্নয়ন ও সমৃদ্ধি লক্ষ্যে মাত্রা নিয়ে জঙ্গিবাদ নির্মূলের কাজ এগিয়ে যেতে হবে।
তিনি শুক্রবার বিকালে সিলেট সদর উপজেলার শাহপরাণ থানা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন কমূর্সচিতে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম. জাবেদ সিরাজ, বাবুল আহমদ, আব্দুস সামাদ, ফখরুল ইসলাম দুলু, সাইফুল ইসলাম, লুৎফুর রহমান, ফয়জুর রহমান, দেওয়ান আল মাহমুদ খছরু, ডা. মিঠু দেব নাথ, তুহিন আহমদ, মো সুহেল আহমদ, রহমান আহমদ, কাইয়ুম চৌধুরী, মনসুর আহমদ, ফরিদ আহমদ, ইউনুস মিয়া, শাহিন আহমদ, লিটন আহমদ, জাকির আহমদ, মো. আইন উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম, জুয়েল আহমদ, সাদ্দাম আহমদ, অলি আহমদ, কাজী জাহেদ। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: