সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমপি, চেয়ারম্যান, মেম্বার সবার কাছে গিয়েছি, কিন্তু…

c26f02e7-6649-470c-83e2-3981ee177f25কুলাউড়া অফিস:
এমপি, চেয়ারম্যান, মেম্বার সবার কাছে গিয়েছি, কিন্তু কেউ রাস্তাটি পাকাকরণ দুরের কথা সামান্যতম উন্নয়নমুলক কাজ কারননি। অথচ আমরাও ভোট দিয়ে তাদের নির্বাচিত করি। তাতে তাদের দিকে না তাকিয়ে গ্রামের মানুষের কাছ থেকে চাঁদা তুলে ইট কিনে রাস্তায় স্বেচ্ছাশ্রমে ইটসোলিংয়ের কাজ করছি ক্ষোভের সাথেই কথাগুলো বলেন কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের আবুতালিপুর গ্রামের মানুষ।

সরেজমিন গ্রামে গেলে স্থানীয় বাসিন্দা ছমিন আলী, পরেশ চন্দ্র নাথ, বাবুল চন্দ্র নাথ, বাবলু মিয়া, ছয়ফুল মিয়া জানান, কুলাউড়া জুড়ী বড়লেখা সড়ক থেকে রামপাশা, আবুতালিপুর, মিটুপুর, বেগমানপুর ও নুরপুর গ্রামীণ রাস্তাটি দীর্ঘদিন থেকে উন্নয়নবঞ্চিত।

বর্তমান এমপি আব্দুল মতিন এই ইউনিয়নেরই সাবেক চেয়ারম্যান। তিনি দীর্ঘদিন এই ইউনিয়নের চেয়ারম্যান, দু’বার উপজেলা চেয়ারম্যান এবং বর্তমানে এমপি হিসেবে দায়িত্ব পালন করছেন। এই এলাকার মানুষ বারবার তাকে নির্বাচিত করলেও এলাকার রাস্তার উন্নয়নে তিনি কোন ভুমিকা রাখেননি। বর্তমান ইউনিয়নের চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরুকেও এলাকাবাসী একাধিকবার বলেছেন। কিন্তু তিনিও উদাসীন।

অথচ এলজিএসপি প্রজেক্টের কিংবা জেলা পরিষদের মাধ্যমে রাস্তাটি অন্তত ইট সোলিং করা যেত। ক্ষুব্ধ এলাকাবাসী জনপ্রতিনিধিদের কাছে আর ধরণা না দিয়ে চাঁদা তুলে ইট কিনে স্বেচ্ছাশ্রমে বুধবার থেকে রাস্তায় ইটসোলিংয়ের কাজ শুরু করেন। এলাকাবাসীর এই উদ্যোগে স্বতঃস্ফুর্ত অংশ নিচ্ছেন সকল বয়সের মানুষ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: