সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌসুমীর ‘একটি ইচ্ছা’ পূরণ হলো

arjansoul_1399397980_30-29বিনোদন ডেস্ক: এক মেয়ে ও এক ছেলের জননী চিত্রনায়িকা মৌসুমী। ছেলে স্বাধীন এহসান ফারদীন এরই মধ্যে ইংরেজী মাধ্যম স্কুল থেকে ‘ও’লেভেল এবং ‘এ’ লেভেল শেষ করে উচ্চশিক্ষার জন্য ফারদীন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ফিল্ম কানেকশন ফিল্ম ইনস্টিটিউটে তিন বছর মেয়াদি ব্যাচেলর কোর্সে ভর্তি হয়েছেন ফারদীন।

অন্যদিকে মেয়ে ফাইজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম স্কুলে লেখাপড়া করছেন।

ছেলেকে দেশের বাইরে থেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করানোর ইচ্ছে ছিল মৌসুমীর। কেননা, ভবিষ্যতে তিনি ছেলেকে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবেই দেখতে চান। এই স্বপ্ন থেকেই ছেলেকে যুক্তরাষ্ট্রে পড়তে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিলেন এই তারকা দম্পতি।
মা মৌসুমীর ইচ্ছে অনুযায়ী ছেলে ফারদীনও চেষ্টা করে গেছেন। অবশেষে সেই চেষ্টায় সফলও হয়েছেন।

মৌসুমী বললেন, ‘আসলে আমাদের সবারই ইচ্ছে ছিল, ফারদীন যুক্তরাষ্ট্র থেকে উচ্চশিক্ষা অর্জন করুক। এরপর তার দেশে ফিরে আসার ইচ্ছে। আমরাও চাই, ফারদীন দেশে ফিরেই কিছু করুক। সবার কাছে, আমার ছেলের জন্য দোয়া চাই।’

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ফিল্ম কানেকশন ফিল্ম ইনস্টিটিউটের শিক্ষার্থী ওমর সানি ও মৌসুমী দম্পতির একমাত্র ছেলে স্বাধীন এহসান ফারদীন এরই মধ্যে হলিউডে নিজের নাম যুক্ত করেছেন। পরিচালক কেনি গেগ ও ডেভন ডাউন’র ‘সিনথিয়া’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ফারদীন।

তিন বছর মেয়াদি ব্যাচেলর কোর্সে করতে যাওয়া ফারদীন বাংলাদেশে নিজের পরিচালনায় বেশকিছু টেলিছবি নির্মাণ করেছেন। এর মধ্যে ‘ডেস্টিনেশন’ এবং ‘ডেস্টিনেশন টু’ বেশ প্রসংশিত হয়েছে। বাবা-মায়ের মতই মিডিয়া অঙ্গণে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান তিনি।

নির্মাতা হিসেবে নিজেকে তৈরি করতে আমেরিকায় যাওয়া পর পড়াশুনার পাশাপাশি নির্মাণেরও চেষ্টা চালিয়ে যাওয়া ফারদীন অবশেষে হলিউড সিনেমা ‘সিনথিয়া’য়’ সহকারী পরিচালক হিসেবে ডাক পেয়েছেন। গত ১৫ মে থেকেই এই ছবিটির কাজে যোগ দিয়েছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: