সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার সঙ্গে বৈঠক সম্পর্কে কাদের সিদ্দিকী যা বললেন

149140_1নিউজ ডেস্ক: দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করতেই খালেদা জিয়ার বাসায় গিয়েছিলেন বলে জানিয়েছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে বৈঠকের পর শুক্রবার সকালে মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগ কার্যালয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করেন কাদের সিদ্দিকী।

তিনি বলেন, দেশের চলমান পরিস্থিতিতে সার্বিকভাবে একটি জাতীয় ঐক্য গঠনের প্রচেষ্টা নেওয়া দরকার। তবে সেখানে যেমন জামায়াত থাকবে না, তেমনি বঙ্গবন্ধুর সরকারকে উৎখাত করতে দেশকে অস্থিতিশীল করে তোলা জাসদ-গণবাহিনীও থাকবে না।
তিনি বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে তাকে অবহেলা করে কেউ রজনীতি করলে তার সঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগ থাকবে না। খালেদা জিয়াকে জাতীয় নেতৃত্ব দিতে হলে প্রথম স্পষ্টভাবে বলতে হবে, জামায়াত আর জোটে নেই।

কৃষক শ্রমিক জনতা লীগের প্রস্তাবে খালেদা জিয়া কী বলেছেন জানতে চাইলে কাদের সিদ্দিকী বলেন,‘একটি মানব সন্তান পেতে হলেও আমাদের ১০ মাস অপেক্ষা করতে হয়। এত তাড়াহুড়ার কি আছে, আমরা প্রস্তাব দিয়েছি, দেখা যাক কি হয়।’

জঙ্গিবাদের বিরুদ্ধে একই ধরনের আহ্বান সরকার পক্ষ থেকে আসলে যাবেন কি না, এমন প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, ‘আমি যাব তো দূরের কথা, আমি তো যেয়েই আছি।

আন্তরিকভাবে বাংলাদেশকে রক্ষার জন্য যেকোনো কাজে, জামায়াত আর জাসদ ছাড়া যাদের কাছে গিয়ে মনে হবে সত্যিকার অর্থে কিছু হবে, আমি তো সেখানে যেয়েই আছি।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি নাসরিন সিদ্দিকী, সহ-সভাপতি আবদুল্লাহ বীরপ্রতীক, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: