সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও একসঙ্গে শাহরুখ-দিপিকা

Deepika-Padukone-romantic-sবিনোদন ডেস্ক: সাফল্যের রাস্তা যেন শেষ হতেই চাইছে না অভিনেত্রী দিপিকা পাড়ুকোনের জন্যে! একের পর এক হিট ছবি উপহার দেয়া এই অভিনেত্রী কাজ করতে যাচ্ছেন ‘তানু ওয়েডস মানু’ খ্যাত পরিচালক আনন্দ এল রাই-এর পরবর্তী ছবিতে। তা্ও আবার সহ-অভিনেতা হিসেবে পাশে পাচ্ছেন শাহরুখ খানকে। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’- তিনটি ব্যবসা সফল ছবি উপহার দেয়া এ জুটির চতুর্থ ছবি হতে যাচ্ছে এটি।
যেন এক সাফল্যের রোলার কোস্টারে চেপেছেন দিপিকা, যে কোস্টার কেবল উপরেই উঠছে! বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক হাঁকানো অভিনেত্রীর তকমা লাগিয়েছেন গায়ে, আবার সঞ্জয় লিলা বানসালির ‘পদ্মাবতী’ চরিত্রটিও রয়েছে তারই দখলে। এমনকি সমানতালে কাজ করে যাচ্ছেন হলিউডেও- এ মুহূর্তে তার হাতে রয়েছে ভিন ডিজেল-এর বিপরীতে ‘এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেইজ’ ছবিটি।

ইন্ডিয়া টুডের বরাতে জানা যায়, খুব শিগগিরই আনন্দ এল রাই-এর পরবর্তী ছবিটির চুক্তিপত্রে সই করতে যাচ্ছে দিপিকা-শাহরুখ। এই সিনেমায় প্রথম বারের মত ‘বামন’ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে!

মজার বিষয় হলো, ছবিটির পরিচালক তার আগের ছবিগুলোর মূল নায়িকা-কঙ্গনা রানউত, সোনম কাপুর ও ক্যাটরিনাকে বাদ দিয়ে দিপিকাকেই তার পরবর্তী ছবির জন্য মনোনীত করেছেন। এবারে দর্শকদের নতুন কী উপহার দিয়ে যাচ্ছে দিপিকা-শাহরুখ জুঁটি; এ মুহূর্তে তারই অপেক্ষায় রয়েছে সবাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: