সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামায়াতের প্রতি বিএনপির প্রেম আবার শুরু হয়েছে

2016_04_20_17_04_01_PcFnoWH2M4TNozs6ydUZZDiwFCTsze_originalনিউজ ডেস্ক: জামায়াতকে ছাড়ার দাবি উঠলেও তাদের (জামায়াত) সঙ্গে বিএনপির প্রেম আবার শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার রাজধানীর পুরানা পল্টনে রুহামা ম্যানশনের ষষ্ঠ তলায় বাংলাদেশ গণ-আজাদী লীগের স্থায়ী কার্যালয় শুভ উদ্বোধন ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের দোয়া অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

জামায়াতকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য ড. এমাজউদ্দিন আহমেদ ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পাল্টাপাল্টি বক্তব্যের সমালোচনা করে নাসিম বলেন, ‘বিএনপির একজন নেতা যখনই জামায়াতকে ছাড়ার কথা বলছেন। তখনই জামায়াতের সঙ্গে তাদের (বিএনপি) আবার প্রেম শুরু হয়ে গেছে। এরা বাইরে বলে এক কথা, ভেতরে আরেক কথা। এদের সঙ্গে ঐক্য তো দূরের কথা, সংলাপ করারও প্রশ্ন ওঠে না।’

বিএনপি-জামায়াকে জঙ্গি-সন্ত্রাসবাদের মদতদাতা উল্লেখ করে তিনি বলেন, ‘যারা রাজনীতির মাঠে হতাশাগ্রস্ত তারাই আজ ঐক্যের কথা বলে। এরা জাতীয় ঐক্যের নামে তামাশা করছে। যাদের সঙ্গে ঐক্য হবে, সেই জনগণের সঙ্গে ঐক্য হয়ে গেছে। বিএনপির সঙ্গে ঐক্যের কোনো প্রশ্নই ওঠে না। এদের সঙ্গে কেউ ঐক্যও করবে না।’

গণ-আজাদী লীগের সভাপতি এসকে শিকদারের সভাপতিত্বে উদ্বোধনী ও দোয়া অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, গণ-আজাদী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আতা উল্লাহ খান প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: