সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হুয়াওয়ের স্মার্টফোনে বাংলালিংকের অফার

2016_08_04_21_46_59_GFoX5eqATYx9q8KL12xMqLJefehYM0_originalতথ্যপ্রযুক্তি ডেস্ক: দেশের বাজারে বাংলালিংকের ইন্টারনেট এবং টকটাইম বান্ডেল অফারসহ ওয়াই থ্রি টু এবং ওয়াই ফাইভ টু মডেলের স্মার্টফোন কেনার সুযোগ আনল হুয়াওয়ে।

আজ গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগারস ডেন’-এ হুয়াওয়ে ওয়াই থ্রি টু এবং ওয়াই ফাইভ টু-এর সঙ্গে বান্ডেল অফার উন্মোচন করেছে।

হুয়াওয়ের স্মার্টফোন দুটি সকল পুরাতন ও নতুন বাংলালিংক প্রি-পেইড ও কল এ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, সারাদেশে হুয়াওয়ে ও বাংলালিংক আউটলেট থেকে ওয়াই থ্রি টু এবং ওয়াই ফাইভ টু কেনা যাবে।

৪.৫ ইঞ্চির আপিএস ডিসপ্লের হুয়াওয়ে ওয়াই থ্রি টু ক্রয় করলে ১৮ জিবি ইন্টারনেট ডাটা, ৭৫০ মিনিট টকটাইম (বাংলালিংক-বাংলালিংক) ও ৭৫০ মিনিট টকটাইম (বাংলালিংক- অন্য অপারেটর) তিনমাস মেয়াদে উপভোগ করতে পারবেন ক্রেতারা যা হ্যান্ডসেট সমমূল্যের বোনাস। মোট তিনমাসের প্রতিমাসে ছয় জিবি ইন্টারনেট ডাটা, ২৫০ মিনিট টকটাইম (বাংলালিংক-বাংলালিংক) ও ২৫০ মিনিট টকটাইম (বাংলালিংক- অন্য অপারেটর)। প্রতি বোনাসের মেয়াদ ৩০ দিন। ইন্টারনেট বোনাস পেতে হুয়াওয়ে ওয়াই থ্রি টু-এর জন্য ‘৩২’ টাইপ করে পাঠাতে হবে ৪৩২১ নম্বরে। হ্যান্ডসেটটির দাম ৬ হাজার ১৯০ টাকা।
হুয়াওয়ে ওয়াই ফাইভ টু ক্রয় করলে ২৪ জিবি ইন্টারনেট ডাটা, ১,৫০০ মিনিট টকটাইম (বাংলালিংক-বাংলালিংক) ও ১,৫০০ মিনিট টকটাইম (বাংলালিংক- অন্য অপারেটর) তিনমাস মেয়াদে উপভোগ করতে পারবেন ক্রেতারা যা হ্যান্ডসেট সমমূল্যের বোনাস। মোট তিনমাসের প্রতিমাসে আট জিবি ইন্টারনেট ডাটা, ৫০০ মিনিট টকটাইম (বাংলালিংক-বাংলালিংক) ও ৫০০ মিনিট টকটাইম (বাংলালিংক- অন্য অপারেটর)। প্রতি বোনাসের মেয়াদ ৩০ দিন। ইন্টারনেট বোনাস পেতে হুয়াওয়ে ওয়াই ফাইভ টু-এর জন্য ‘৫২’ টাইপ করে পাঠাতে হবে ৪৩২১ নম্বরে। হুয়াওয়ে ওয়াই ফাইভ টু-এর দাম ৮ হাজার ৯৯০ টাকা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং, ডিভাইস বিজনেসের হেড অব বিটুবি আনোয়ার সাদাত কবির, ডিভাইস বিজনেসের হেড অব মার্কেটিং মাশরুর হাসান মীম, ডিভাইস বিজনেসের মার্কেটিং ম্যানেজার বার্নার্ড ওয়্যাং এবং বাংলালিংকের সিইও এরিক অস প্রমুখ। বাংলালিংকের পক্ষে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন এবং ডিভাইস সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: